মেসির মোহভঙ্গ হয়েছে, থাকতে চাইছেন না পিএসজিতে, আবার বার্সেলোনাও উদগ্রীব মেসিকে ফেরাতে!

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : মেসি ক্লাব ছেড়ে যাওয়ার পর থেকে অবশ্য ক্লাব সভাপতি হোয়ান লাপোর্তার সঙ্গে তার সম্পর্কটা কিছুটা তিতকুটেই হয়ে গেছে। তবে সে পরিস্থিতিটা পরিবর্তন হতে পারে জাভির হস্তক্ষেপে এবং সেটাই বোধহয় হচ্ছে। মেসির প্রাক্তন এই সতীর্থ সম্প্রতি ফিরেছেন ক্লাবের কোচ হয়ে। মাঠে ও মাঠের বাইরেও তার সঙ্গে মেসির সম্পর্ক বেশ ভাল।

সেইসঙ্গে মেসির পিএসজির ফর্মও কাজ করতে পারে নিয়ামক হিসেবে। ফরাসি দলটিতে গিয়েই একগাদা চোটের কবলে পড়েছেন তিনি, যা প্যারিসিয়ানদের হয়ে মানিয়ে নেওয়ার প্রক্রিয়াতেও বাধা দিচ্ছে বেশ। এদিকে দলটির ক্রীড়া পরিচালক লিওনার্দো তো রীতিমতো বলেই দিয়েছেন, মেসি পিএসজিকে প্রাধান্য দিচ্ছেন কম। যা দলটির সঙ্গেও মেসির সম্পর্কের অবনতিরও আভাস দিচ্ছে। ফলে শিগগিরই ঘরের ছেলের ঘরে ফেরাটাকে অসম্ভব মনে হচ্ছে না আর।

This news is sponsored by STP Tax Consultant

এদিকে মেসিরও রয়েছে বার্সেলোনায় ফেরার অভিপ্রায়: তবে মেসি আশা ছাড়েননি বার্সেলোনায় ফেরার। স্পোর্তকে সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে খোলাখুলিই বলেছেন, ফিরতে চান কাতালুনিয়ায়। বলেছেন, “আমি সবসময়ই বলেছি ক্লাবকে যে কোনো উপায়ে সাহায্য করতে পারলে আমি অনেক বেশি খুশি হবো।”

সেই সঙ্গে মেসি বলেছেন, “যদি সুযোগ আসে, তাহলে আমি ফিরে যেতে চাই, দলে অবদান রাখতে চাই। কারণ, এ ক্লাবটাকে আমি ভালোবাসি। ক্লাবের উপকারে আসতে পারলে, এর উন্নতিতে অবদান রাখতে পারলে, একে আবারও বিশ্বসেরা ক্লাব বানাতে পারলে আমার বেশ ভালোই লাগবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

13 + 13 =