বিশ্বের সবচেয়ে প্রশংসিত পুরুষের তালিকায় মেসি-শাহরুখ

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: বিশ্বের সবচেয়ে প্রশংসিত পুরুষের তালিকায় স্থান করে নিয়েছেন ফুটবল জাদুকর লিওনেল মেসি। তার সঙ্গে তালিকায় আছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের নামও। যুক্তরাজ্যেভিত্তিক ব্রিটিশ আন্তর্জাতিক ইন্টারনেট-ভিত্তিক বাজার গবেষণা এবং ডেটা অ্যানালিটিক্স ফার্ম ইউগভ ‘ওয়ার্ল্ড’স মোস্ট এডমিয়ারড মেন ২০২১’- এর তালিকা প্রকাশ করেছে।

তালিকায় গতবার শীর্ষে থাকা মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটসকে পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছেন বারাক ওবামা। ২০ জনের শীর্ষ এ তালিকায় রয়েছেন পাঁচ ভারতীয়। তার মধ্যে দুইজন বলিউড অভিনেতা এ তালিকায় জায়গা করে নিয়েছেন। তারা হলেন, শাহরুখ ও অমিতাভ।

This news is sponsored by STP Tax Consultant

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও রয়েছেন এই তালিকায়। আছেন শচীন টেন্ডুলকার ও বিরাট কোহলিও।
তালিকার স্থান পাওয়া ব্যক্তিদের ক্রম তালিকা হলো- বারাক ওবামা, বিল গেটস, শি জিনপিং, ক্রিশ্চিয়ানো রোনালদো, জ্যাকি চেন, এলন মাস্ক, লিওনেল মেসি, নরেন্দ্র মোদি, ভ্লাদামির পুতিন, জ্যাক মা, ওয়ারেন বাফেট, শচীন টেন্ডুলকার, ডোনাল্ড ট্রাম্প, শাহরুখ খান, অমিতাভ বচ্চন, পোপ ফ্রান্সিস, ইমরান খান, বিরাট কোহলি, অ্যান্ডি লাউ, জো বাইডেন।

রিপোর্ট অনুসারে, এই বছরের সমীক্ষায় ৩৮টি দেশের ৪২,০০ জনেরও বেশি মানুষের ওপর এ জরিপ করা হয়েছে। জরিপ শেষে ‘বিশ্বের সবচেয়ে প্রশংসিত পুরুষ ২০২১’ এর তালিকা তৈরি করেছে ইউগভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two + 9 =