শুধু আইপিএলে খেলেই নারাইনের আয় ১০০ কোটি! আইপিএলের ইতিহাসে সবচেয়ে ধনী বিদেশি!

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: আইপিএল মানেই টাকার ঝনঝনানি। ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই লিগে খেলে কাড়ি কাড়ি টাকা আয় করেন ক্রিকেটাররা। সুনীল নারাইন তো আইপিএলের ইতিহাসে সবচেয়ে ধনী বিদেশি ক্রিকেটারের তালিকায় জায়গা করে নিয়েছেন। তালিকার দুইয়ে থাকা ক্যারিবিয়ান এই স্পিন অলরাউন্ডার শুধু আইপিএল খেলা থেকে আয় করেছেন ১০০ কোটি টাকা!

২০১২ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে খেলে আসছেন নারাইন। ২০২২ আইপিএলেও ৬ কোটি টাকায় তাঁর সঙ্গে চুক্তি করেছে শাহরুখের দল। ২০২২ মৌসুমসহ হিসাব করলে ১১ বছর ধরে একই দলে নারাইন। আর কেকেআরে এই দীর্ঘ সময় খেলার সুবাদে সব মিলিয়ে নারাইনের মোট বেতন ১০০ কোটি পার হয়েছে। এই আয়ে আইপিএলে দ্বিতীয় ধনী বিদেশি খেলোয়াড় এই ক্যারিবিয়ান।

This news is sponsored by STP Tax Consultant

একটি প্রতিবেদন অনুসারে, নারাইন গত ১০ বছর কেকেআরে খেলে ৯৫.২ কোটি টাকা উপার্জন করেছেন। ২০২২ আইপিএলেও যেহেতু কলকাতা তাঁকে দলে ভিড়িয়েছে, সেই হিসাবে তাঁর বেতন ১০০ কোটি পার হয়ে গেছে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এবি ডি ভিলিয়ার্সের পর আইপিএলের ইতিহাসে সবচেয়ে ধনী বিদেশি খেলোয়াড় এখন নারাইন। এবি সম্প্রতি সব ধরনের ক্রিকেট থেকেই অবসর নিয়েছেন। নারাইন অবশ্য এখনো খেলা চালিয়ে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 + 18 =