এবার টিম টাইগারদের ঘুরে দাঁড়ানোর পালা

This News is Presented by Shyam Sundar Jewellers

অশোক দত্ত, ঢাকা, বাংলাদেশ:  ভরাডুবির টি-টোয়েন্টি বিশ্বকাপ এখন অতীত। বাংলাদেশের এখন ঘুরে দাঁড়ানোর পালা, মঞ্চও প্রস্তুত। বিশ্বকাপের বিরহ যাত্রা কাটিয়ে উঠার একমাত্র পন্থা, একমাত্র অবলম্বন। না হয় হতাশার চাদরে আরও মুড়িয়ে যাবেন মাহমুদউল্লাহ-মোস্তাফিজুর রহমানরা।

 

This news is sponsored by STP Tax Consultant

 

‘হ্যাঁ, এটা অবশ্যই বিশ্বকাপের পর আমাদের বড় একটা চ্যালেঞ্জ এই সিরিজে ভালো ক্রিকেট খেলা এবং সামর্থ্যের প্রমাণ দেওয়ার জন্য ভালো একটা সুযোগ’- সিরিজ শুরুর আগে ঠিক এভাবেই বলেছেন বাংলাদেশ অধিনায়ক।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে চ্যালেঞ্জ মনে করে নিজেদের সামর্থ্য প্রমাণের সুযোগ দেখছেন বাংলাদেশ অধিনায়ক। আসলে এটা সুযোগ বললে ভুল হবে। অগ্নি পরীক্ষাই যথার্থ শব্দ।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর ২টায় মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টিম টাইগার অগ্নিপরীক্ষায় নামবে বাবরের পাকিস্তান দলের বিপক্ষে।

আক্ষরিক অর্থে নিজেদের ডেরায় আজ এক নতুন বাংলাদেশকে দেখা যাবে। চেনা আঙিনায় যেন অচেনা। দলে ডাক পেয়েছেন সাইফ হাসান, শহীদুল ইসলাম, আকবর আলী ও ইয়াসির আলী রাব্বি। দলে ফিরেছেন নাজমুল হোসেন শান্ত ও আমিনুল ইসলাম বিপ্লব। অর্থাৎ ছয় জন নতুন সদস্য।

সাকিব আল হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিন নেই ইনজুরির কারণে। লিটন দাস-সৌম্য সরকার বাদ পড়েছেন বাজে পারফরম্যান্সের কারণে। মুশফিকুর রহিমকে নির্বাচকরা বিশ্রাম দেওয়ার কথা বললেও তিনি জানিয়েছেন তাকে বাদ দেওয়া হয়েছে। আর পেসার রুবেল হোসেন দলের সঙ্গে থেকে না খেলেও পাকিস্তান সিরিজে দলে জায়গা পাননি। তাদের নিয়ে উড়তে থাকা বাবরদের বিরুদ্ধে যুদ্ধে নামতে হবে নতুন সেনা নিয়ে।

তাদের ওপর অগাধ আস্থা রেখে মাহমুদউল্লাহ বলেনে, ‘ইয়াং টিম এটা কিছুটা চ্যালেঞ্জের তো হবেই। তবে চাপের কিছু নেই এতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 + 6 =