৩২ কেজি পোস্তর খোলা সহ ধৃত ১ বীরভূমের সদাইপুরে

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা, বীরভূম:  অবৈধ ও বেআইনি কাজ কারবার রোধে বীরভূম জেলা পুলিশ জেলা ব্যাপী তীক্ষ্ণ নজরদারি ও বিশেষ অভিযান চালিয়ে বড়সড় সাফল্য পেল।

 

This news is sponsored by STP Tax Consultant

 

মঙ্গলবার গভীর রাতে সদাইপুর থানার ওসি মহঃ মিকাইল মিয়ার নেতৃত্বে সদাইপুর থানার পুলিশ গোপন সূত্রে খবর পায় এবং অভিযান চালিয়ে স্থানীয় থানার যাত্রা গ্রামে ৩২ কেজি পোস্তর খোলা সহ শেখ রওসন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা যায়, ধৃতের বাড়ী লাগোয়া হাস্কিং মিলে কয়েকজনকে নিয়ে পোস্তর খোলা গুড়ো করে প্যাকিং এর কাজ চলছিল,ঠিক সেই মুহুর্তে ঘটনাস্থলে আচমকা হানা দেয় সদাইপুর থানার পুলিশ।

ঘটনাস্থল থেকে শেখ রওসনকে গ্রেপ্তার করে পুলিশ, কিন্তু বাকি লোকজন ছুটে পালিয়ে যায়। মঙ্গলবার অভিযুক্তকে সিউড়ি আদালতে তোলা হলে বিচারক তাকে জুডিশিয়াল কাস্টডিতে রাখার নির্দেশ দেন এবং আগামী ৩ রা জানুয়ারি আদালতে তোলা হবে আদালত সূত্রে জানা যায়।

উল্লেখ্য সম্প্রতি এই থানার কচুজোড় গ্রামে এক পোল্ট্রি ফার্মের মালিককে ২০০ কেজি গাঁজা সহ গ্রেফতার করে সদাইপুর থানার পুলিশ। সেখানে জানা যায় পোল্ট্রি ফার্মের মাটির নীচে গর্ত তথা সুড়ঙ্গের মধ্যে গাঁজা রেখে কারবার চালানো হচ্ছিল, যদিও উপর থেকে পোল্ট্রি ফার্ম ছাড়া কোন কিছু বুঝে ওঠার ক্ষমতা ছিল না।

গোপন তদন্ত চালিয়ে গাঁজা সহ পোল্ট্রি ফার্মের মালিককে আটক করে সদাইপুর থানার পুলিশ এক বড়সড় সাফল্য পেলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three × two =