পুলিশের নাকা চেকিংয়ের জালে চোরাই মোটরবাইক ও আগ্নেয়াস্ত্র সহ ধৃত ১

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা, বীরভূম: ঝাড়খণ্ড সীমান্তে ফের বড়সড় সাফল্য বীরভূম জেলা পুলিশের। সোমবার বীরভূমের কাঁকড়তলা থানার পুলিশ ঝাড়খণ্ড সীমান্ত বাবুইজোড় সংলগ্ন চন্দ্রবাদ এলাকায় নাকা চেকিং চালানোর সময় ঝাড়খণ্ড থেকে বীরভূম দিকে এক ব্যক্তি মোটরসাইকেল নিয়ে ঢোকার মুখে পুলিশ তার পথ আটকায়।পুলিশের সন্দেহ হওয়ায় গাড়ি তল্লাশি করতেই সে পালানোর চেষ্টা করে, ব্যর্থ হয়।জানা যায় ধৃত সেখ আল্লারাখা ওরফে জামির তাঁর বাড়ি এই থানার ই হরিএকতলা গ্রামে।

 

This news is sponsored by STP Tax Consultant

 

তল্লাশি চালিয়ে পুলিশ আল্লারাখার কাছ থেকে একটি দেশি পিস্তল উদ্ধার করে, সেইসাথে গাড়ির কাগজপত্র দেখতে গিয়ে জানতে পারে গাড়িটি ও চুরির। কাঁকরতলা পুলিশের জেরার মুখে ধৃতের বাড়িতে রাখা আরো তিনটি চোরাই মোটরবাইক এর সন্ধান পান পুলিশ আধিকারিকরা। ধৃত ব্যক্তিকে মঙ্গলবার দুবরাজপুর আদালতে তোলা হলে বিচারক ৫ দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দেন।

দুবরাজপুর আদালতের এপিপি রাজেন্দ্র প্রসাদ দে জানান, সোমবার কাঁকড়তলা থানার পুলিশ বীরভূমের পশ্চিমে শেষপ্রান্ত তথা পার্শ্ববর্তী রাজ্য ঝাড়খণ্ড সীমান্তের চন্দ্রবাদ এলাকায় নাকা চেকিংয়ের সময় ঝাড়খণ্ড দিক থেকে আসা আল্লারাখা নামে এক ব্যক্তিকে পুলিশ আটকানোর চেষ্টা করে। কিন্তু সে পুলিসের কাছ থেকে পালানোর চেষ্টা করলে তাঁকে আটক করা হয় এবং তাঁর কাছে একটি মোটর সাইকেল ও একটি লোডেড আর্মস উদ্ধার করে পুলিশ।

তারপর তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে তাঁর বাড়ী থেকে আরো ৩ টি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। তাঁর বিরূদ্ধে 379/411/414 সহ একাধিক মামলা রুজু করা হয়।মঙ্গলবার দুবরাজপুর আদালতে তোলা হলে তদন্তকারী অফিসার ৭ দিনের পুলিশী হেফাজতের আবেদন করেন। কিন্তু বিচারক ৫ দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

15 − 14 =