সিঙ্গুরে একই পরিবারের ৪ জন খুন, পুলিশের জালে মূল অভিযুক্তের ভাই

ছবি-প্রতীকী
This News is Presented by Shyam Sundar Jewellers

সিঙ্গুরে একই পরিবারের চারজনের মৃত্যুতে একজনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃত যুবক মূল অভিযুক্তের ভাই।

 

This news is sponsored by STP Tax Consultant

 

বৃহস্পতিবার সকালে সিঙ্গুরে প্রভাবশালী ব্যাবসায়ী প্যাটেল পরিবারের চার সদস্য খুন হন। সিঙ্গুরের নান্দায় দীনেশ প্যাটেলের নিজস্ব কাঠ চেরাইয়ের একটি করাত কল আছে। অভিযোগ, স্থানীয়রা দীনেশের মামাতো ভাই যোগেশ ধাওয়ানীকে ধারালো অস্ত্র নিয়ে প্যাটেলদের বাড়িতে ঢুকতে দেখেন। এর কিছুক্ষণের মধ্যেই চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা ছুটে যান। দেখেন ওই আত্মীয় বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছেন। ঘরের ভিতরে বাবা, ছেলে, বউমা ও নাতি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। সারা ঘর রক্তে ভেসে যাচ্ছে।

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা দীনেশ প্যাটেল ও তাঁর স্ত্রী অনসূয়াকে মৃত বলে জানান। দীনেশবাবুর ছেলে ভাবিক ও বাবা পাভজি প্যাটেলের অবস্থার অবনতি হওয়ায় তাঁদের কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই বৃহস্পতিবার দুপুরে চিকিৎসা চলাকালীন তাঁদের মৃত্যু হয়।

 

ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই এলাকা ছেড়ে পালিয়েছে যোগেশ। পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। বয়ানে একাধিক অসঙ্গতি মেলায় শুক্রবার সকালে যোগেশের ভাইকে গ্রেপ্তার করে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 1 =