বিজেপি, সিপিআইএম-সহ বিরোধীরা ‘ভোকাট্টা’ : মমতা

This News is Presented by Shyam Sundar Jewellers

নিরঙ্কুশ সংখ্য়াগরিষ্ঠ জয় পেতে চলেছে তৃণমূল, গণনা শুরু হওয়ার প্রথম দু’ঘণ্টার মধ্যেই তার আভাস মিলেছিল। তেমনটাই হল।পুরভোটের ফলাফলে খুশী তৃণমূল নেত্রী। মঙ্গলবারই গুয়াহাটি যাচ্ছেন তিনি। কালীঘাটের বাড়ি থেকে বিমানবন্দর যাওয়ার আগে সংবাদিকদের মুখোমুখি হয়ে মানুষের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন, “আমি সকল মানুষ ও ভাই-বোনদের প্রণাম, অভিনন্দন এবং সেলাম জানাই। গণ উৎসবের মতো করে এই নির্বাচন হয়েছে। এটা গতন্ত্রের জয়। উৎসবের মতো করে ভোট হয়েছে।

বিমানবন্দরে পৌঁছে তৃণমূল নেত্রী জানান, আগামী ২৩ ডিসেম্বর মহারাষ্ট্র নিবাসে জয়ী প্রার্থীদের নিয়ে সভা করবে শাসকদল। সেখানেই মেয়রের নাম প্রস্তাব করা হবে। পাশাপাশি এদিন একযোগে বিজেপি, কংগ্রেস এবং বামেদেরও কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী।

This news is sponsored by STP Tax Consultant

এদিকে কলকাতার পুরভোটে জয় ‘উদযাপন’ করার সময় নেই মমতার কাছে। আজই তিনি কামাখ্যা যাচ্ছেন। এর আগে সাংবাদিকদেরও মুখোমুখি হন তৃণমূল সুপ্রিমো। জাতীয় রাজনীতিতে এই জয়ের প্রভাব পড়বে বলে দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতায় বিজেপি, সিপিআইএম-সহ বিরোধীদের  ‘ভোকাট্টা’ করে মমতার নজর এখন দিল্লির দিকে।  তিনি বলেন কলকাতায় সম্পূর্ণ উৎসবের মেজাজে ভোট হয়েছে। যার এই ভোটে (KMC Election Results 2021) বিজেপি-সহ সব বিরোধীদের কার্যত ধরাশায়ী করেছে তৃণমূল কংগ্রেস। মমতার বলেন, “বিজেপি ভোকাট্টা, সিপিএম নো পাত্তা! কংগ্রেস এদের দুজনের মাঝে পড়ে স্যান্ডউইচ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nine + 2 =