পুরভোটে ত্রিপুরার তৃণমূলের প্রার্থী পান্না দেবকে চ্যাংদোলা করে গ্রেফতার

This News is Presented by Shyam Sundar Jewellers

শর্মিষ্ঠা চ্যাটার্জী: আগরতলা পুরভোটের অন্যতম তৃণমূল প্রার্থী পান্না দেবকে প্রচারে বাধা দেওয়ার অভিযোগে চ্যাংদোলা করে গ্রেফতার করা হলো।

 

This news is sponsored by STP Tax Consultant

 

আগরতলা ১০ নং ওয়ার্ডের তৃণমূলের প্রতীকে ভোটের ময়দানে নেমেছিলেন ওই প্রার্থী। সোমবার বাড়ি বাড়ি গিয়ে প্রচারের সময় বিজেপি কর্মীরা তাঁকে বাধা দেয় এই অভিযোগ তুলে আগরতলার পূর্ব থানায় অভিযোগ করেন পান্না। তাঁর দাবি , পুলিশের তরফে তাঁকে প্রচার করতে না বলা হয়।এরপর তিনি পশ্চিম জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ জানতে গেলে সেখানে পুলিশ সুপার সহ শীর্ষ পুলিশরা কেউ তাঁর সাথে দেখা করেননি। সেই কারণে দফতরের সামনে তিনি নিজেই বসেন অবস্থানে। তাঁকে অবস্থান তুলে নিতে বললে তিনি রাজি না হওয়ায়, মহিলা পুলিশকর্মীরা তাঁকে চ্যাংদোলা করে তুলে নিয়ে ভ্যানে তুলে দেন। পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে তার নামে মামলা রুজু করা হয়। পরবর্তীতে তাঁর মেডিক্যাল চেক আপ করে ছেড়ে দেওয়া হয়।

পান্না দেবের ঘটনা নিয়ে সরব হয়েছেন তৃণমূলের রাজ্যসভার সংসদ সুস্মিতা দেব।তিনি বলেছেন, ‘আমি পুলিশের কাছে আবেদন করছি , আপনারা নিরপেক্ষ ভাবে কাজ করুন।’ যদিও ত্রিপুরার বিজেপি মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেছেন, ‘সুপ্রিম কোর্টে তৃণমূল সঠিক তথ্য দেয়নি। আগরতলায় তাঁরা সভা করেছেন। সেই তথ্য গোপন রেখে তাঁরা হাইকোর্টকে অপমান করেছেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 × 4 =