নদীয়ায় রেল অবরোধের জেরে দুর্ভোগে যাত্রীরা

This News is Presented by Shyam Sundar Jewellers

শর্মিষ্ঠা চ্যাটার্জী: ২৬ ঘণ্টা সময় পার হয়ে গেল এখনও একরকম ভাবে নদীয়ায় জালালখালি হল্ট অবরুদ্ধ হয়ে রয়েছে। যার ফলে শিয়ালদা – লালগোলা শাখার রেল পরিষেবা ও বিপর্যস্ত। বিভিন্ন স্টেশনে আটকে রয়েছে ওই রুটে চলা একাধিক ট্রেন।বুধবার সকাল থেকেই দুর্ভোগে পড়েন নিত্যযাত্রীরা।সমস্ত ট্রেনের স্টপেজ জালালখালি স্টেশনে দাঁড় করানোর দাবি নিয়েই বিক্ষোভ স্থানীয়দের।তাদের দাবি মানা না হলে অবরোধ ও তারা তুলবেন না বলে জানিয়ে দিয়েছেন।

প্রায় ৬ মাস পর ট্রেন চালু হলেও নদিয়ার জালালখালি স্টেশনে কোনো ট্রেন দাঁড়াচ্ছে না বলে স্থানীয়দের অভিযোগ। এরই প্রতিবাদে মঙ্গলবার থেকে তারা বিক্ষোভ শুরু করেন ট্রেন দাঁড় করানোর দাবিতে। প্রত্যেকটি ট্রেন দাঁড়াতে হবে ওই স্টেশনে। সকাল থেকে কৃষ্ণনগর শিয়ালদা গামি কোনো ট্রেন যেতে পারেনি । চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা।গতকাল রাত পর্যন্ত একই দাবি করেন স্থানীয়রা আরও একইভাবে দাবিতে অনড় তারা।

This news is sponsored by STP Tax Consultant

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল থেকে একেবারে রেললাইনের ওপর শুয়ে বসে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখান স্থানীয়রা। তাঁদের দাবি, এই স্টেশনে ট্রেন না দাঁড়ানোর কারণে খুব সমস্যার মধ্যে পড়তে হয় নিত্য যাত্রীদের। দীর্ঘদিন যাবৎ এই কথা স্টেশন কর্তৃপক্ষ , প্রশাসনকে জানানো হলেও কোনো সুরাহা মেলেনি।তাই তারা বাধ্য হয়ে বিক্ষোভে নেমেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen − eight =