নেইমারের সঙ্গে ৪৮৫ কোটি টাকা দিয়ে বার্সা মিডফিল্ডারকে চায় পিএসজি!

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : স্প্যানিশ সংবাদ মাধ্যম নাসিওনালের খবর, নেইমারকে আর দলেই রাখতে চাইছে না পিএসজি! তার বদলে বার্সেলোনার মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ংয়ে চোখ পড়েছে প্যারিসিয়ানদের। সে কারণেই নেইমারকে দিয়ে এই মিডফিল্ডারকে দলে ভেড়াতে চান কোচ মরিসিও পচেত্তিনো। শুধু তাই নয়, সঙ্গে ৪৮৫ কোটি টাকা দিতেও রাজি দলটি।

সংবাদ মাধ্যমটিতে বলা হয়েছে, কোচ পচেত্তিনোর দলের আক্রমণভা ক্ষুরধার করতেই ফ্রেঙ্কি ডি ইয়ংয়ের মতো একজনকে চাইছেন। তবে দিন পনেরো পর আসছে শীতকালীন দলবদলেই এমন কিছু হচ্ছে না, জানাচ্ছে নাসিওনাল। পিএসজির এমন এক দলবদলের আশা আগামী গ্রীষ্মে।
এদিকে বার্সেলোনাতেও ডি ইয়ংয়ের ভবিষ্যৎ নিয়ে আছে শঙ্কা। দলের অর্থনৈতিক পরিস্থিতি সুবিধের নয় মোটেও। তার ওপর দল এখন খেলতে পারছে না চ্যাম্পিয়ন্স লিগেও। সব মিলিয়ে কাতালুনিয়ায় তার থেকে যাওয়াটা এখন পড়ে গেছে ধোঁয়াশাতেই।

This news is sponsored by STP Tax Consultant

সঙ্গে আবার ফরাসি এই মিডফিল্ডারের বাবা জন ডি ইয়ং সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ইতোমধ্যেই বেশ কিছু শীর্ষস্থানীয় ইউরোপীয় দল যোগাযোগ করেছে তার ছেলের সঙ্গে। তার পর থেকেই বেড়ে গেছে গুঞ্জনের মাত্রা, যদিও সেই সাক্ষাৎকারেই তার বাবা জানিয়েছিলেন, শিগগিরই বার্সেলোনা ছাড়ার ইচ্ছে নেই তার ছেলের; এরপরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one + eighteen =