কলকাতাসহ রাজ্যজুড়ে বৃষ্টির পূর্বাভাস

This News is Presented by Shyam Sundar Jewellers

কলকাতা:  বছরের একদম শেষ পর্যায়ে এসে কলকাতাসহ বাংলার আকাশে দেখা দিল পশ্চিমী ঝঞ্জা এবং পুবালি হাওয়ার সংঘাতের প্রভাব। আকাশ মেঘলা এবং সর্বনিম্ন তাপমাত্রা ১৬.৫ ডিগ্রি সেলসিয়াস অর্থাৎ স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রী সেলসিয়াস বেশি।

ক্রিসমাস থেকে বর্ষবরণ শীতের আমেজে ছুটি কাটানোর মানসিকতায় উৎফুল্ল হয়ে থাকে বাঙালির মন। দিনভর মনোরম রৌদ্রোজ্জ্বল পরিবেশ সঙ্গে আদুরে শীতের হালকা আমেজ, পিঠে-পুলি, পরমান্ন, কেক আরো নানান খাওয়া সঙ্গে বেড়ানোর মানসিকতা তুঙ্গে । অনেকে আবার ছুটি দেখে পাড়ি দিয়েছেন পাহাড়ে, অরণ্যে অথবা সমুদ্রের পাড়ে। তারই মধ্যে খলনায়কের চরিত্রে অবতীর্ণ হল আবহাওয়া।

This news is sponsored by STP Tax Consultant

আজ কলকাতাসহ দক্ষিণবঙ্গের বেশকিছু জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর, পশ্চিম বর্ধমান, ঝারগ্রাম, বীরভূম ইত্যাদি জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। পাশাপাশি হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে হাওড়া, হুগলি, পূর্ব বর্ধমান, মুর্শিদাবাদ এবং নদীয়াতে। পুরো উত্তরবঙ্গ জুড়ে রয়েছে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। সেইসঙ্গে পার্বত্য এলাকায় তুষারপাতের সম্ভাবনাও জানিয়েছে আবহাওয়া দপ্তর। দার্জিলিং কালিম্পং আলিপুরদুয়ার এই সমস্ত এলাকায় শিলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty − 9 =