ফের কমেন্ট্রি বক্সে ফেরার ইঙ্গিত রবি শাস্ত্রীর, এই জায়গায় সমালোচক খুঁজে পাওয়া কঠিন

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : ২০১১ বিশ্বকাপ ফাইনালে শ্রীলঙ্কার নুয়ান কুলসেকারাকে ছক্কা হাঁকিয়ে ভারতের বিশ্বকাপ জয় বা ২০০৭ সালের প্রথম টি-২০ বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানের মিসবাহ-উল-হকের স্কুপে শ্রীসান্তের ক্যাচ। ইউটিউবে বা টিভি চ্যানেলে যতবার এই মুহূর্তগুলো দেখবেন আপনার কানে একটাই গলার স্বর বেজে উঠবে। সেই কণ্ঠ হলো রবি শাস্ত্রীর। প্রত্যেকেই এক বাক্যে বলে থাকেন ধারাভাষ্যে শাস্ত্রী অদ্বিতীয়। ভারতীয় ক্রিকেটে অনেকে কোচ রবি শাস্ত্রীর সমালোচক ছিলেন। কিন্তু ধারাভাষ্যকার শাস্ত্রীর সমালোচক খুঁজে পাওয়া কঠিন। কঠিন বললে ভুল হবে, কেউই নেই।

ভারতীয় দলের কোচের যাত্রা তার শেষ হয়েছে। তাহলে কি আবার কমেন্ট্রি বক্সে ফিরছেন তিনি? শাস্ত্রী ইঙ্গিত দিয়েছেন আবার ফিরতে পারেন কমেন্ট্রি বক্সে। ওই জায়গাটায় নিজেকে সব থেকে স্বচ্ছন্দ বোধ করেন তিনি।
সূত্রের খবর, রবি শাস্ত্রীকে কোচ হিসেবে পেতে চায় আইপিএলের নতুন ফ্রাঞ্চাইজি আহমেদাবাদ। সেই বিষয়ে এখনও চূড়ান্ত কোনও খবর আসেনি। তাই রবি শাস্ত্রীকে আগামী দিনে আবার কমেন্ট্রি বক্সেই দেখতে পাচ্ছেন ক্রিকেট ভক্তরা।

This news is sponsored by STP Tax Consultant

আগামী বছর জুলাই মাসে ভারত ইংল্যান্ডের অসমাপ্ত পঞ্চম টেস্ট শুরু হবে সে সময় আমাকে ওই ম্যাচের ধারাভাষ্য দিতে দেখতে পারেন। কারণ ,ওই জায়গাটা আমার জন্য সব সময় খোলা। আমি নিজেও খুব স্বচ্ছন্দ বোধ করি সেখানে।

কবে থেকে আবার দেখা যাবে রবি শাস্ত্রীকে কমেন্ট্রি বক্সে? আগামী ১৭ নভেম্বর থেকেই শুরু হচ্ছে নিউজিল্যান্ডের ভারত সফর। প্রথমে তিন ম্যাচের টি-২০ সিরিজ। এরপর তিন ম্যাচের টেস্ট সিরিজ। যা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। রবি শাস্ত্রী সেই সিরিজেই কমেন্ট্রি বক্সে ফিরছেন, এমন কথা শোনা যায়নি। কারণ, ভারতীয় বোর্ডের কমেন্ট্রি প্যানেলে এখনও তার নাম নেই। তবে তার সময়ের অপেক্ষা। এখন কিছুদিনের বিশ্রাম নিয়ে আবার নিশ্চিয়ই ফিরবেন তিনি। আইপিএলে কোনও দলের কোচ হলেও আন্তর্জাতিক ক্রিকেটে তার কমেন্ট্রি করতে কোনও অসুবিধে নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twelve − 8 =