ধর্ষণ মামলায় অস্বস্তি, ২০০ নথি ফাঁস না করতে নিউ ইয়র্ক টাইমসের বিরুদ্ধে লড়ছেন রোনাল্ডো!

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: ক্রিস্টিয়ানো রোনাল্ডোর ধর্ষণ মামলা নিয়ে ঝামেলা যেন শেষ হয়েও হচ্ছে না! গত অক্টোবরে যুক্তরাষ্ট্রের আদালতে ধর্ষণ মামলার বিচারে রেহাই পেয়েছিলেন রোনাল্ডো। কিন্তু ৩৬ বছর বয়সী পর্তুগিজ ফরোয়ার্ডের ধর্ষণ মামলা নিয়ে ঝামেলা সেখানেই শেষ হয়ে গেছে ধারণা করা হলেও বাস্তবে তা হচ্ছে না। ইংলিশ ক্রীড়াবিষয়ক বিখ্যাত দৈনিক দ্য অ্যাথলেটিকের অনুসন্ধানী প্রতিবেদনের পর নতুন করে ধর্ষণকারীকে মামলাটি আবার শিরোনামে।

নতুন খবর, ধর্ষণ মামলার নথিপত্র প্রকাশ্যে আনার চেষ্টা করছে যুক্তরাষ্ট্রের বিখ্যাত দৈনিক নিউ ইয়র্ক টাইমস। দ্য অ্যাথলেটিক লিখেছে, লাস ভেগাসের মেট্রোপলিটন পুলিশ ডিপার্টমেন্টের (এলভিএমপিডি) দখলে থাকা মামলার নথিপত্র দেখার অনুমতি চেয়ে আবেদন করেছে নিউ ইয়র্ক টাইমস। কিন্তু রোনাল্ডো তা হতে দিতে চাইছেন না বলে জানাচ্ছে দ্য অ্যাথলেটিকস। সে কারণে নিউ ইয়র্ক টাইমসের বিরুদ্ধে লড়ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড।

This news is sponsored by STP Tax Consultant

উল্লেখ্য, ২০১৭ সালে জার্মান সাময়িকী ডার স্পিগেলের প্রতিবেদনের পর রোনাল্ডোর ধর্ষণের অভিযোগ আলোচনায় আসে। সে সময় ফুটবল দুনিয়ার গোপন নথিপত্র ফাঁস করে দিয়ে আলোচনায় আসা ফুটবল লিকসের কাছ থেকে পাওয়া নথিপত্রের ভিত্তিতে ডার স্পিগেল রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের কথা জানায়। অভিযোগটি এই, ২০০৯ সালে যুক্তরাষ্ট্রের নেভাডা অঙ্গরাজ্যের লাস ভেগাসে এক হোটেলে ক্যাথরিন মায়োরগা নামের এক মডেলকে ধর্ষণ করেছিলেন রোনাল্ডো।

কিন্তু রোনাল্ডো সব সময়ই ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন। তবে ফুটবল লিকসের ফাঁস করা নথিপত্র থেকে ডার স্পিগেল জানায়, সে সময় ধর্ষণের অভিযোগ ধামাচাপা দিতে মায়োরগাকে চুপিসারে ৩ লাখ ৭৫ হাজার ডলার দিয়েছিলেন রোনাল্ডো। উদ্দেশ্য, যাতে মায়োরগা লাস ভেগাসের পুলিশের কাছে এ নিয়ে মামলা না করেন।

যাই হোক, সেই গোপন ২০০টি নথিই এখন রোনাল্ডো ও নিউ ইয়র্ক টাইমসের মধ্যে লড়াইয়ের মূল কারণ। এখন দেখার সেই লড়াই কোথায় গিয়ে থামে। রোনাল্ডো পারেন কিনা তার লজ্জাস্কর কীর্তি
ধামাচাপা দিতে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ten + 8 =