নতুন বছরে দুঃস্থ শিশুদের জীবন আলোকোজ্জ্বল করে তুললো সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস

This News is Presented by Shyam Sundar Jewellers

দেশের অন্যতম জুয়েলারী রিটেল চেন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এবার নতুনভাবে নতুন বছর উদযাপন করলো। সারা দেশের ১২৩ টি স্টোরে ২০০০ এর বেশি অনাথ শিশুদের নিয়ে এবারের নতুন বছরকে স্বাগত জানানো হল।

 

This news is sponsored by STP Tax Consultant

 

মা বাবাকে হারানো দুঃস্থ বাচ্চারা এবার সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস – এর এই নতুন বছর উদযাপন অনুষ্ঠানে আনন্দের সঙ্গে অংশ নেয়। ছবি আঁকা , বিভিন্ন ধরনের খেলা ও সংস্কৃতিক অনুষ্ঠানে তারা দারুন উৎসাহ নিয়ে অংশগ্রহণ করে। এই অভিনব অনুষ্ঠানে শিশুরা গান, নাচ ও জাদু প্রদর্শন করে আনন্দে মেতে ওঠে। এমন আনন্দে ভরা অনুষ্ঠানের শেষে শিশুদের হাতে মিষ্টি, উপহার তুলে দেন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস – এর প্রতিনিধিরা।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর সিইও শুভঙ্কর সেন এই অনুষ্ঠান উপলক্ষে বলেন, “একটি দায়িত্বশীল কর্পোরেট সংস্থা হিসেবে আমরা চেষ্টা করেছিলাম যাতে সমাজে কিছুটা গুরুত্বপূর্ণ অবদান রাখা যায়! ছোট ছোট বাচ্চারাই আগামীর ভবিষ্যত। ওদের নিয়েই ভবিষ্যতের সমাজ গড়ে উঠবে। আমরা এই অনুষ্ঠানের মাধ্যমে উপলব্ধি করলাম, কীভাবে ছোট ছোট ব্যাপার মানুষের মুখে হাসি ফুটিয়ে তোলে। কীভাবে এই সমস্ত উদ্যোগ কিছু মানুষের জীবনে অনাবিল আনন্দ নিয়ে আসে। বাচ্চারা এই অনুষ্ঠানের মাধ্যমে নিজেদের প্রতিভা প্রদর্শন করার সুযোগ পেল। শিশুরা স্পেশাল, ওদের মুখে হাসি ফোটানো এবং ওদের আনন্দে রাখাটা একটা দারুন অনুভূতি ।”

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সবসময় সমাজকে কিছু ফিরিয়ে দেওয়ার কথা ভাবে। আর তাই সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস মহিলা ও কম বয়েসীদের জন্য শঙ্কর সেন ইনস্টিটিউট অফ ভোকেশনাল স্টাডিজ গঠন করেছে। মধ্যমগ্রামের পি সি সেন চ্যারিটেবল ট্রাস্টের তত্ত্বাবধানে রয়েছে এই ইনস্টিটিউট। মহিলা ও কম বয়েসীদের স্বনির্ভর করে তোলাই এই ইনস্টিটিউটের লক্ষ্য। গয়না ডিজাইন, রিটেল সেলস, হোম কেয়ার, বিউটি কেয়ার, হেলথ কেয়ারের মতো কম সময়ের কোর্স করিয়ে তাঁদের স্বনির্ভর করে তোলার চেষ্টা করে এই ইনস্টিটিউট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × three =