গঙ্গাসাগর মেলা উপলক্ষে একাধিক বিশেষ ট্রেন, ঘোষণা পূর্ব রেলের

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: গঙ্গাসাগর মেলা উপলক্ষে বিশেষ কয়েকটা ট্রেন চালানোর ব্যবস্থা করল পূর্ব রেল কর্তৃপক্ষ।
১২ থেকে ১৭ জানুয়ারির মধ্যে চলবে ১২টি গ্যালপিং স্পেশাল ট্রেন। মেলা স্পেশাল ট্রেন থামবে ৬ স্টেশনে। বালিগঞ্জ, সোনারপুর, বারুইপুর, লক্ষ্মীকান্তপুর, নিশ্চিন্দাপুর, কাকদ্বীপে থামবে ট্রেন।

করোনা কালে ভিড় সামাল দিতেই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছে পূর্ব রেল। সোমবার তাদের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। তাতে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানান, বিশেষ ট্রেন ছাড়াও ১২ থেকে ১৭ জানুয়ারি ৩টি লোকাল ট্রেনও চালু থাকবে।

This news is sponsored by STP Tax Consultant

১২টি বিশেষ ট্রেনের মধ্যে ৩টি শিয়ালদহ থেকে (সকাল ৬.১৫, দুপুর ২.৪০, বিকেল ৪.২৪), ২টি কলকাতা স্টেশন থেকে (সকাল ৭.৩৫, রাত ৯.৩০), ৫টি নামখানা (সকাল ৯.১০,১১.১৮, সন্ধে ৬.৩৫, ৭.০৫, রাত ২.৫) , ১টি লক্ষ্মীকান্তপুর (রাত ১১.১৫) এবং ১টি কাকদ্বীপ (দুপুর ২.৪০) থেকে ছাড়বে।

তবে আগামী ১৪ জানুয়ারি কলকাতা-নামখানা ডাউন ভায়া মাঝেরহাট, বালিগঞ্জ, লক্ষ্মীকান্তপুর গ্যালপিং ইএমইউ স্পেশাল শিয়ালদহের পরিবর্তে কলকাতা স্টেশন থেকে ছাড়বে।১৬ জানুয়ারি, রবিবার লক্ষ্মীকান্তপুর-নামখানা-লক্ষ্মীকান্তপুর রুটে সপ্তাহের অন্য দিনের মতোই পরিষেবা মিলবে। গ্যালপিং মেলা স্পেশাল ট্রেনগুলি বালিগঞ্জ, সোনারপুর, বারুইপুর, লক্ষ্মীকান্তপুর, নিশ্চিন্দাপুর এবং কাকদ্বীপে দাঁড়াবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty − 5 =