জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে সূচনা হলো ‘শারদ সুন্দরী ২০২১’ এর

ছবি-সুদীপ চন্দ, নিউজ ইন্ডিয়া প্রেস
This News is Presented by Shyam Sundar Jewellers

সুদীপ চন্দ: দুর্গাপুজোর আবহে সবচেয়ে উৎসবমুখর একটা মুখের সন্ধানে অত্যন্ত জনপ্রিয় বার্ষিক প্রতিযোগিতা শারদ সুন্দরী। শ্যাম সুন্দর কো. জুয়েলার্স ও খুকুমনি আলতা প্রতি বছরের ন্যায় এই বছরও আয়োজন করেছিল ‘শারদ সুন্দরী ২০২১’। দেখতে দেখতে নবমবর্ষে পা দিল এই প্রতিযোগিতা।

 

This news is sponsored by STP Tax Consultant

 

 

গত সোমবার কলকাতার স্প্রিং ক্লাবে এ বছরের প্রতিযোগিদের চূড়ান্ত বাছাই পর্বে দেখা মিলল প্রতিযোগীদের।

ছবি-সুদীপ চন্দ, নিউজ ইন্ডিয়া প্রেস

অন্যান্য বছরগুলোতে সেরা মুখের সন্ধান চলতো পুজো প্যান্ডেল, আবাসন এবং কলেজ ক্যাম্পাসে। কিন্তু করোনা আবহে গত দু বছর এই প্রক্রিয়া সম্পূর্ণ অনলাইনেই করতে হয়। এবছর প্রতিযোগীদের সংখ্যা বিগত বছরগুলোকে ছাপিয়ে গেছে।

ছবি-সুদীপ চন্দ, নিউজ ইন্ডিয়া প্রেস

গত মাসে একটি ভার্চুয়াল স্ক্রিনিং থেকে সংক্ষিপ্ত তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছিল ৬০ জন প্রতিযোগীকে। এই সপ্তাহের শুরুতে তাঁদের মধ্যে থেকে ১২ জন চূড়ান্ত প্রতিযোগীকে বেছে নেওয়া হয়। তিন রাউন্ডের পরীক্ষায় উত্তীর্ণ হন ১২ জন ফাইনালিস্ট।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর রূপক সাহা জানালেন, এবারে মোট প্রতিযোগীর সংখ্যা ছিল ১৮,৮৭৬ জন, এটা আমাদের গর্বিত করার জন্য যথেষ্ট। আমাদের কাছে এনারা প্রত্যেকেই উইনার। কিন্তু প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী আমরা একটা প্রসেসের মধ্যে দিয়ে গিয়েছি। আমাদের বিচারকরা এই ১৮,৮৭৬ জন থেকে প্রথমে ২০০ জনকে বেছে নেন, সেখান থেকে ৭৫ জনকে বেছে নেন, এবং সেখান থেকে আমরা বেছে নি শারদ সুন্দরী-র সেরা ১২। এবার ই প্রথম বার আমরা করছি  ‘মিসেস শারদ সুন্দরী’, তাদের সেরা তিন। এর পর তাদের গ্রুমিং শুরু হবে। গ্রুমিং এর পরে আগামী ২৭শে নভেম্বর কলকাতা বোটিং ক্লাবে অনুষ্ঠিত হবে ‘শারদ সুন্দরী ২০২১’ এর চুরান্ত প্রতিযোগিতা। রূপক বাবু আশা প্রকাশ করেন এই মঞ্চকে ব্যাবহার করে প্রতিযোগীরা নিজেদের স্বপ্ন পূরন করতে পারবে”।

 

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

13 − four =