রদবদল হল গেরুয়া শিবিরের রাজ্য কমিটিতে, পদ খোয়ালেন সৌমিত্র খাঁ

This News is Presented by Shyam Sundar Jewellers

ব্যাপক রদবদল হল গেরুয়া শিবিরের রাজ্য কমিটিতে। কমিটি গঠনের ক্ষেত্রে অভিজ্ঞতার পাশাপাশি তরুণ মুখেদেরও প্রাধান্য দেওয়া হয়েছে। কমিটি রদলবদলের পরই রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি পদ খোয়ালেন সৌমিত্র খাঁ। বদলে সেই পদের দায়িত্ব পেলেন ইন্দ্রনীল খাঁ। এদিকে রাজ্য বিজেপির সহ-সভাপতি পদে এলেন সৌমিত্র খাঁ । মহিলা মোর্চার সভানেত্রী পদ থেকে সরানো হল অগ্নিমিত্রা পালকে। তাঁর জায়গায় এলেন তনুজা চক্রবর্তী।

মহিলা মোর্চার (Mahila Morcha) সভানেত্রীর পদ থেকে সরিয়ে অগ্নিমিত্রা পলকে (Agnimitra Pal)-কে রাজ্য সাধারণ সম্পাদক করা হয়েছে। রাজ্য কমিটি থেকে বাদ গিয়েছেন সায়ন্তন বসু। এছাড়া সাধারণ সম্পাদক করা হয়েছে লকেট চট্টোপাধ্য়ায়, জ্যোতির্ময় সিং মাহাতো, দীপক বর্মন এবং জগন্নাথ চট্টোপাধ্যাকে। দলের সহ-সভাপতি করা হয়েছে জগন্নাথ সরকার, অর্জুন সিং, খগেন মুর্মুকে। আদি বিজেপি এবং নয়া বিজেপির মিশ্রণেই এই রাজ্য কমিটি তৈরি হয়েছে।

This news is sponsored by STP Tax Consultant

এ দিন রাজ্য বিজেপি-র তরফে যে তালিকা প্রকাশ করা হয়, তাতে সাধারণ সম্পাদক হিসেবে নাম রয়েছে বিধায়ক দীপক বর্মণ,  শিলিগুড়ি বিধায়ক শঙ্কর ঘোষ, গোপাল ঘোষ, ফাল্গুনী পাত্রের। প্রিয়ঙ্কা টিবরেওয়ালকেও সাধারণ সম্পাদক নিয়োগ করা হয়েছে। তুলে আনা হয়েছে বিধায়ক তথা প্রাক্তন ক্রিকেটার অশোক ডিন্ডাকেও। এ ছাড়াও, বিধায়ক বিমান ঘোষ, লক্ষ্মণ ঘোড়ুই সাধারণ সম্পাদক নিযুক্ত হয়েছেন। সহকারী কোষাধ্যক্ষ থেকে সাধারণ সম্পাদক হলেন আশিস বাপট। অন্য দিকে, রাজ্য বিজেপির মুখপাত্র হলেন জয়প্রকাশ মজুমদার, রুদ্রনীল ঘোষ, মোহিত রায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 + 13 =