ভারতকে গুঁড়িয়ে দিল দক্ষিণ আফ্রিকা

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জোহানেসবার্গ টেস্টে টস জিতে ব্যাটিংয়ে নেমেই বিপাকে পড়ে যায় ভারত। ওপেনিংয়ে অধিনায়ক লোকেশ রাহুলের সঙ্গে ৩৬ রানের জুটি গড়েন মায়াঙ্ক আগারওয়াল। এরপর মাত্র ১৩ রানে ৩ উইকেট হারায় ভারত। ৩৭ বলে ৫টি চারের সাহায্যে ২৬ রান করে আউট হন মায়াঙ্ক। সেঞ্চুরিয়ন টেস্টে ০ ও ১৬ রানে আউট হওয়া চেতেশ্বর পুজারা ফেরেন মাত্র ৩ রান করে। গোল্ডেন ডাক মারেন আজিঙ্কা রাহানে। যেভাবে চেতেশ্বর পুজারা ও রাহানে দিনের-পর-দিন ব্যাটিং ব্যর্থতা দিয়ে চলেছে তাতে ভাবাচ্ছে নির্বাচকদের। বিশেষ করে পুজারার ব্যর্থতা দারুণভাবে চোখে পড়ছে।

এরপর চতুর্থ উইকেটে হনুমা বিহারীকে সঙ্গে নিয়ে ৪২ রানের জুটি গড়েন অধিনায়ক লোকেশ রাহুল। ৫৩ বল মোকাবেলা করে ২০ রানে ফেরেন হনুমা। লোকেশ রাহুলের সঙ্গে ২৫ রানের জুটি গড়ার পর বিপদে পড়েন ঋষভ পন্থ।

This news is sponsored by STP Tax Consultant

৫ উইকেটে ১৫৬ রান করা ভারত এরপর মাত্র ৪৬ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে ২০২ রানে গুঁড়িয়ে যায় । দক্ষিণ আফ্রিকার হয়ে বাঁহাতি পেসার মার্কু জেনসেন ৩১ রানে শিকার করেন ৪ উইকেট। আর ৩টি করে উইকেট নেন পেসার কাগিসো রাবাদা ও দুনি অলিভার। ভারতের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন অধিনায়ক লোকেশ রাহুল। ৪৬ রান করেন রবিচন্দ্রন অশ্বিন। দিনের শেষে ১৮ ওভার ব্যাটিং করে দক্ষিণ আফ্রিকা করেছে ১ উইকেটে ৩৫ রান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nineteen + four =