‘কোনও বুথেই পুনর্নির্বাচন নয়’, পুরভোট নিয়ে বিরোধীদের দাবি খারিজ করল রাজ্য নির্বাচন কমিশন

This News is Presented by Shyam Sundar Jewellers

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, দম থাকলে পুনর্নির্বাচন করে দেখান। “কোনও রকম পুনর্নির্বাচন হবে না।” কলকাতা পুরসভা ভোট নিয়ে আজ সোমবার বিরোধীদের দাবি খারিজ করে বার্তা রাজ্য নির্বাচন কমিশনের। নির্বাচন কমিশনের পক্ষ থেকে তা খারিজ করে দেওয়া হল। কারণ দু’‌একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া ভোট মোটের উপর শান্তিপূর্ণ হয়েছে বলে তাঁরা মনে করেন।

এদিন রাজ্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, ‘‌কোনও বুথেই পুনর্নির্বাচন নয়।’‌রাজ্য নির্বাচন কমিশন সূত্রে খবর, পুরসভা নির্বাচনের প্রত্যেক বুথের তথ্য খতিয়ে দেখা হয়েছে। তারপর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজ্য নির্বাচন কমিশন জানিয়ে দিল, মোটের উপর শান্তিপূর্ণ ভোট হয়েছে।

This news is sponsored by STP Tax Consultant

পুরভোটেও অশান্তির অভিযোগ বিরোধীদের।পুরভোটে ছাপ্পা ভোট এবং রিগিংয়ের অভিযোগ নিয়ে রাজ্যপালের কাছে নািলশ জানিয়েছিলেন তাঁরা। তারপরে নির্বাচন কমিশনের অফিসে গিয়ে অভিযোগ জানান তাঁরা। শুভেন্দু অধিকারী রীতি মত কমিশনকে চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন, ‘যদি দম থাকে তাহলে ভোট বাতিল করে পুর্ননির্বাচন করুন। অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায় বারবার দাবি করেছেন উৎসবের মেজাজে ভোট হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় রীতিমত বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন, তৃণমূল কংগ্রেস অশান্তি করেছে প্রমান দিতে পারলে দলমত নির্বিশেষে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen + seven =