কাদা ছোড়াছুড়ি বন্ধ করো, এতে ভারতীয় ক্রিকেটের ক্ষতি হতে পারে! সৌরভ-কোহলিদের উদ্দেশ্যে বললেন কপিল দেব

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: ভারতীয় ক্রিকেটে গৃহদাহ বেশ প্রকাশ্য রূপ ধারণ করেছে। বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া, রোহিত শর্মাকে নেতৃত্বে নিয়ে আসা, এ সব বিষয় নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির বক্তব্য এবং প্রকাশ্য সংবাদ সম্মেলনে বিরাট কোহলির অস্বীকার- সব মিলিয়ে একটা ঘোলাটে পরিস্থিতি তৈরি করেছে ভারতীয় ক্রিকেটে।

এসব কিছু সত্ত্বেও বিরাট কোহলি এবং রোহিত শর্মারা এখন সফর করছেন দক্ষিণ আফ্রিকা। গতকালই তারা জোহানেসবার্গে পৌঁছে গেছেন। কিন্তু গৃহদাহের আগুন যেভাবে প্রজ্জ্বলিত হয়েছে, তাতে সব ঘরই না পুড়ে ছাই হয়ে যায়! সে শঙ্কাই করছেন বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক কপিল দেব। তিনি খেলোয়াড় এবং বোর্ড কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন, কাদা ছোড়াছুড়ি বন্ধ করে খেলায় মনযোগ দেয়ার জন্য।

This news is sponsored by STP Tax Consultant

সেই সঙ্গে কপিল বলেছেন, ‘প্রকাশ্যে কারও উপর আঙুল তোলা উচিত নয়। এ পরিস্থিতিতে তো একেবারেই নয়। সামনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ শুরু হতে যাচ্ছে। সেটা নিয়েই ভাবনা-চিন্তা করা হোক।’ তিনি আরও বলেন, ‘বোর্ড প্রেসিডেন্টকে যেমন সবাই সম্মান করে, ঠিক ততটাই মর্যাদা রয়েছে ভারতীয় অধিনায়কের। সৌরভ ও কোহলি যে একে অন্যের নামে প্রকাশ্যে মন্তব্য করে চলেছে, এটা একেবারেই ঠিক নয়। ভারতীয় ক্রিকেটের ক্ষতি হতেই পারে এতে করে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × two =