এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ জিতে নিল ভারত, ইডেনে কাল নিয়মরক্ষার ম্যাচ

সংগৃহীত ছবি
This News is Presented by Shyam Sundar Jewellers

 

নিউজিল্যান্ড: ১৫৩/৬ (ফিলিসপ-৩৪, হর্ষল ২৫/২)
ভারত: ১৫৫/৩ (রাহুল-৬৫, রোহিত-৫৫ সাউদি-১৬/৩) 
৭ উইকেটে জয়ী ভারত

This news is sponsored by STP Tax Consultant

শান্তি রায়চৌধুরী : দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৩ রানের সংগ্রহ করে নিউজিল্যান্ড। জবাবে ৭ উইকেট ও ১৬ বল হাতে রেখেই জয় পায় ভারত। রাহুল ও রোহিতের দুরন্ত পার্টনারশিপে অনায়াসেই সেই লক্ষ্যে পৌঁছে গেল টিম ইন্ডিয়া। ফলে রবিবার ইডেন গার্ডেন্সে তৃতীয় তথা শেষ ম্যাচ নেহাতই নিয়মরক্ষায় পরিণত হল।

 

 

লক্ষ্য তাড়ায় এদিন শুরু থেকেই দারুণ ব্যাট করতে থাকেন দুই ভারতীয় ওপেনার লোকেশ রাহুল ও রোহিত শর্মা। দলীয় সপ্তম ওভারেই দলের রান ৫০ পার করায় তাঁরা। এরপর কিউই বোলারদের শাসন করে জয়ের ভিত গড়ে দেন এই দুই ওপেনার। ৪০ বলে ফিফটি পূরণ করেন রাহুল। ১২তম ওভারে দলের রান এক শ পার করান তাঁরা। দলকে ভালো অবস্থানে রেখে ফেরেন রাহুল। ফেরার আগে ৬৫ রানের দারুণ এক ইনিংস খেলেন তিনি। এরপর ৫৫ রান করা রোহিতকে নিজের দ্বিতীয় শিকার বানান টিম সাউদি। একই ওভারে সূর্যকুমার যাদবকেও ফেরান সাউদি। এরপর আর কোনো উইকেট না হারিয়ে জয় পেয়ে যায় ভারত।

এদিন আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল নিউজিল্যান্ড। উদ্বোধনী জুটিতেই আসে ৪৮ রান। ১৫ বলে ৩১ রান করা মার্টিন গাপটিলকে ফিরিয়ে এ জুটি ভাঙেন দীপক চাহার। এরপর হাল ধরে দলকে এগিয়ে নেন ডেরিল মিচেল ও মার্ক চ্যাপমান। দলীয় ৭৯ রানে চ্যাপমানের (১৭) বিদায়ে ভাঙে এ জুটি। দলীয় ৯০ রানে মিচেলকে ফেরান হার্শাল প্যাটেল। তাঁর ব্যাট থেকে আসে ৩১ রান। ভারতের হয়ে সর্বোচ্চ ২ উইকেট পেয়েছেন হার্শাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ten + 4 =