দ্রাবিড়-লক্ষণের পর ভারতীয় বোর্ডে আসছেন টেন্ডুলকার?

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: ভারতীয় ক্রিকেট বোর্ডে যেন তারার মেলা বসেছে। দিনে দিনে যুক্ত হচ্ছেন কিংবদন্তি সব ক্রিকেটাররা। বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী তার সতীর্থ এবং বন্ধু দ্রাবিড়কে আগেই জাতীয় দলের কোচ করে এনেছেন। ভিভিএস লক্ষ্মণকে দায়িত্ব দিয়েছেন এনসিএর হেড কোচ হিসেবে। এবার ব্যাটিং লিজেন্ড শচীন টেন্ডুলকারকেও নাকি বড় কোনো পদে আনতে যাচ্ছেন। স্বর্ণযুগের ক্রিকেটারদের দায়িত্বে এনে তিনি বোর্ডকে আরও কার্যকর করে ফেলতে চান।

বরাবরই দেশের ক্রিকেট লিজেন্ডদের ভারতীয় বোর্ডের দায়িত্বে দেখা যায়। কয়েক বছর আগে অনিল কুম্বলেও জাতীয় দলের কোচের পদে আসীন ছিলেন। অবসরের পরে ফ্যাব ফাইভের প্রায় প্রত্যেকেই বোর্ডের পদে আসীন হয়েছেন। এই তালিকায় এতদিন ছিলেন না মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার। তিনি শুধু কয়েক বছর আগে সম্মানিক উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ছিলেন। তবে এবার নাকি বোর্ডে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব পেতে যাচ্ছেন লিটল মাস্টার।

This news is sponsored by STP Tax Consultant

ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদারের ‘ব্যাকস্টেজ উইথ বোরিয়া’ শোতে সৌরভ বলেছেন, ‘শচীন অবশ্যই বাকিদের থেকে আলাদা। সে এসব ক্ষেত্রে জড়িত থাকতে চায় না। তবে শচীন যদি কোনোভাবে ভারতীয় ক্রিকেটে জড়িত থাকতে পারে, তার চেয়ে বড় খবর আর কিছুই হতে পারে না। তবে কীভাবে, সেটা আমাদের দেখতে হবে। কারণ একাধিক ক্ষেত্রে স্বার্থ সংঘাতের ইস্যু থাকতে পারে। যেটাই আমরা করতে যাই না কেন, সবসময় মাথায় থাকে কনফ্লিক্ট অফ ইন্টারেস্টের বিষয়। মাঝে মাঝে কিছু ইস্যু তো সম্পূর্ণ অবাস্তব মনে হয়। কোনো না কোনোভাবে শচীন ভারতীয় ক্রিকেটে যুক্ত হতে পারে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

14 − 13 =