৪০ তম বীরভূম জেলা বইমেলা, উদ্বোধন করলেন বিশিষ্ট সাহিত্যিক নলিনী বেরা

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা: বীরভূম:  ৪০ তম বীরভূম জেলা বইমেলা অনুষ্ঠিত হচ্ছে বোলপুর শহরের স্টেডিয়াম ময়দানে,১৮ ডিসেম্বর শনিবার তার আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন বিশিষ্ট সাহিত্যিক নলিনী বেরা।আগামী ২৪ ডিসেম্বর পর্যন্ত চলবে বইমেলা বলে জানা যায়।

এদিন বইমেলার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের ডেপুটি স্পিকার ডঃ আশীষ বন্দ্যোপাধ্যায় , রাজ্যের ক্ষুদ্র ও মাঝারি শিল্প ও বস্ত্র দপ্তরের মন্ত্রী চন্দ্রনাথ সিংহ ,বীরভূম জেলা শাসক বিধান রায়, বীরভূম জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরী ,বোলপুর পৌর প্রশাসক পর্ণা ঘোষ, বোলপুর মহকুমা শাসক অয়ন নাথ সহ বহু বিশিষ্ট ব্যক্তিবর্গ।

This news is sponsored by STP Tax Consultant

বইয়ের সঙ্গে মানুষের সম্পর্ক আরও ভালো করতে বিশেষ করে খুদেদের বই পড়ার আগ্রহ বাড়িয়ে তুলতে বীরভূম জেলার বই মেলার সূচনা করা হয়। বইমেলাকে ঘিরে স্মরণিকা প্রকাশ করা হয়। করোনা আবহে মানুষ দীর্ঘদিন একপ্রকারবিচ্ছিন্ন অবস্থায় ছিলেন।ঘর বন্দি ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার ফলে অনেকেই একপ্রকার মোবাইলে আসক্ত হয়ে পড়ে। বইমেলায় বিভিন্ন স্টলে ঘোরাঘুরি, বই ঘাঁটাঘাঁটি,কেনাকাটা ইত্যাদির জন্য বইমেলা প্রাঙ্গণে আসতে পেরে স্বভাবত সকলেই খুশি ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

8 − 2 =