ভোটের পরদিনই নগরপালের প্রশংসায় মমতা

This News is Presented by Shyam Sundar Jewellers

পরের বছর থেকে রাজ্যে বড় করে পালিত হবে বড়দিন। শুধু কলকাতা নয়, বড়দিন পালিত হবে জেলায়-জেলায়।এর পাশাপাশি ভোটের পরদিনই কলকাতা পুলিশ ও নগরপালকে দরাজ সার্টিফিকেট দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার পার্ক স্ট্রিটের অ্যালান পার্কে বড়দিনের উৎসবের সূচনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই অনুষ্ঠান থেকেই মুখ্যমন্ত্রী বলেন, “আমাদের এখানে পুলিশ কমিশনার সৌমেন মিত্র উপস্থিত রয়েছেন। আমি নামটা আগে বলতে ভুলে গিয়েছিলাম। থ্যাঙ্ক ইউ সো মাচ। ওরা খুব ভাল কাজ করেছে এবং ওরাই কলকাতার সবকিছু রক্ষা করে।”

পার্ক স্ট্রিটের অ্যালেন পার্ক থেকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‌আমি নিজেও ২৪ তারিখ রাতের প্রার্থনায় থাকব। প্রতি বছরই থাকি। রাজ্য সরকারের পক্ষ থেকে গোটা দেশ গোটা বিশ্বের মানুষকে বড়দিনের শুভেচ্ছা জানাই। ফ্রম ভ্যাটিকান টু গোয়া, গোয়া টু কলকাতা। বড়দিনের অনুষ্ঠান আরও বড় করার চেষ্টা করুন। কৃষ্ণনগর, ব্যান্ডেল, ঝাড়গ্রামেও কত চার্চ আছে।’‌

This news is sponsored by STP Tax Consultant

এদিনের অনুষ্ঠান থেকে দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়েও খোঁচা দেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (CM Mamata Banerjee)। তাঁর কটাক্ষ, “গোটা দেশে রাজনৈতিক দূষণ চলছে। আমাদের ঐক্যবদ্ধ হয়ে থাকতে বলে। আমরা ঐক্যবদ্ধ থাকলে দেশ এগোবে।”

ওমিক্রন (Omicron) নিয়ে সতর্ক করেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (CM Mamata Banerjee)। তিনি বলেন, “কোভিড থেকে কাউকে কাউকে হয়ত আমরা ভাল করে তুলতে পারিনি। তারজন্য আমাদের দুঃখ আছে। এখনও ওমিক্রন থেকে আমাদের সাবধান থাকতে হবে। যদিও এটা একটু বেশি ছড়ায়। বাইরে থেকে কয়েকটা কেস বারতে এসেছে। তাঁদের অনুরোধ করব নিজেদের আইসোলেশনে রাখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × one =