ভারতীয় ক্রিকেটে ‘নাটক’ চলছেই, কোহলি এবার বললেন তিনি খেলবেন

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: শোনা যাচ্ছিল রোহিত শর্মার নেতৃত্বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে সরে দাঁড়াতে পারেন বিরাট কোহলি। একাধিক সংবাদমাধ্যমে খবর হয়েছিল পরিবারকে সময় দিতে ছুটি চাইছেন সদ্য এই সংস্করণের নেতৃত্ব হারানো কোহলি। সব জল্পনার উড়িয়ে কোহলি জানিয়ে দিলেন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ তিনি খেলবেন।

আজ এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে কোহলি নিজেই বিষয়টি পরিষ্কার করেছেন। সংবাদ সম্মেলনে কোহলি জানিয়েছেন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবেন তিনি। এ সময় সংবাদমাধ্যমের ওপর ক্ষোভ ঝেড়ে ভারতের টেস্ট অধিনায়ক বলেছেন, ‘এর আগে বলা হয়েছিল আমি কোনো ইভেন্টে খেলব না, কথাটি একবারেই সত্য নয়। যারা এই ধরনের কথা লিখছেন, তাঁদের কোনো বিশ্বাসযোগ্যতা নেই।’

This news is sponsored by STP Tax Consultant

এর আগে ভারতের একাধিক সংবাদমাধ্যম বলেছিল, ১১ জানুয়ারি কোহলির মেয়ে ভামিকার জন্মদিন। সেদিনই অবশ্য দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের শেষ টেস্ট খেলতে নামবেন কোহলি। আর ১৫ জানুয়ারি টেস্ট সিরিজ শেষ করেই দল ছাড়তে চান তিনি। টেস্ট অভিযান শেষ করে কোহলি যদি দল ছাড়েন, তবে ১৯ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে খেলা হবে না তাঁর।

একাধিক সংবাদমাধ্যম তখন লিখেছিল, সেই সময়টা পরিবারকে দিতে চান কোহলি। কোহলির এই না খেলতে চাওয়ার সঙ্গে অনেকেই তখন রোহিতের কাছে ওয়ানডে অধিনায়কত্ব হারানোর বিষয়টি যোগসাজশ খুঁজছিল। অবশেষে কোহলি এই সবকিছুকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়ে জানিয়ে দিলেন ওয়ানডে সিরিজও খেলবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nine − one =