বিবি রাসেলের উপস্থিতিতে অনুষ্ঠিত হল ‘শারদ সুন্দরী ২০২১’ এর গ্র্যান্ড ফিনালে

ছবি-সুদীপ চন্দ, নিউজ ইন্ডিয়া প্রেস
This News is Presented by Shyam Sundar Jewellers

বরুন দাস ও সুদীপ চন্দঃ দীর্ঘ প্রতীক্ষার অবসান! তারকা খচিত সন্ধ্যায় আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ফ্যাশন ডিজাইনার বিবি রাসেলের উপস্থিতিতে অনুষ্ঠিত হল ‘শারদ সুন্দরী ২০২১’ এর গ্র্যান্ড ফিনালে।

 

This news is sponsored by STP Tax Consultant

 

 

দুর্গাপুজোর আবহে সবচেয়ে উৎসবমুখর একটা মুখের সন্ধানে অত্যন্ত জনপ্রিয় বার্ষিক প্রতিযোগিতা শারদ সুন্দরী। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এবং ‘খুকুমণি’ সিঁদুর ও আলতা-র উদ্যোগে সম্প্রতি ক্যালকাটা বোটিং রিসর্ট এ বসেছিল ‘শারদ সুন্দরী ২০২১’ এর গ্র্যান্ড ফিনালের আসর।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর ডিরেক্টর রুপক সাহা, অর্পিতা সাহা এবং ‘খুকুমণি’-র ডিরেক্টর অরিত্র রায় চৌধুরী ছবি-সুদীপ চন্দ, নিউজ ইন্ডিয়া প্রেস

 

এই গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানটিকে এক অন্য উচ্চতায় পৌঁছে দিতে বাংলাদেশ থেকে এসে উপস্থিত হয়েছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল। তাঁর সাথে উপস্থিত ছিলেন ফ্যাশন জগতের আরও একটি উজ্জ্বল নক্ষত্র নয়নিকা চ্যাটার্জী। ইন্ট্রোডাকটরি পর্বে ছিলেন শারদসুন্দরী ২০২০ এর বিজয়িনী কৃতিকা সিং।

বিবি রাসেল ও নয়নিকা চ্যাটার্জী ছবি-বরুন দাস, নিউজ ইন্ডিয়া প্রেস

বিচারকদের মধ্যে ছিলেন স্বনামধন্য ফ্যাশন ফটোগ্রাফার বিবেক দাস, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়, জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন, অভিনেত্রী  চূর্ণী গাঙ্গুলী, প্রিয়াঙ্কা মন্ডল, সুদর্শন চক্রবর্তী,  মেকাপ আর্টিস্ট অনিরুদ্ধ চাকলাদার, রনদীপ মৈত্র প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী ঋদ্ধি সেন গুপ্ত, সুরজিত কালা, নিখিল জৈন, দ্য ড্রিমারস এর কর্ণধার সুদীপ্ত চন্দ ও অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিরা।

ছবি-বরুন দাস, নিউজ ইন্ডিয়া প্রেস

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর রূপক সাহা একে একে বিচারকদের মঞ্চে ডেকে নেন এবং তাদের হাতে তুলে দেন ফুলের তোড়া।

মঞ্চে উপস্থিত বিচারকদের সাথে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর রূপক সাহা, অর্পিতা সাহা এবং ‘খুকুমণি’ সিঁদুর ও আলতা-র ডিরেক্টর অরিত্র রায়। ছবি-বরুন দাস, নিউজ ইন্ডিয়া প্রেস
ছবি-বরুন দাস, নিউজ ইন্ডিয়া প্রেস

প্রথমে প্রতিযোগীরা বিবি রাসেলের ডিজাইন করা পোশাক পরে র‍্যাম্প এ হাঁটেন। ব্যাকগ্রাউন্ড এ তখন বেজে চলেছে জনপ্রিয় গান “তোমরা দেখো গো আসিয়া, কমলায় নৃত্য করে থমকিয়া থমকিয়া..”। অনুষ্ঠানে উপস্থিত সকলে হাত তালি দিয়ে প্রতিযোগীদের উৎসাহিত করেন।

ছবি-বরুন দাস, নিউজ ইন্ডিয়া প্রেস

এরপর শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর রূপক সাহা এবং অর্পিতা সাহা বিবি রাসেলকে মঞ্চে সম্মানিত করেন এবং স্মারক তুলে দেন। বিবি রাসেল বলেন, “একটা লম্বা সময় পরে কলকাতায় ফিরে আসতে পেরে এবং আরও অনেক বেশি এই সুন্দর মুখের সন্ধানে অংশ নিতে পেরে আমি খুশি”। তিনি আরও বলেন, “আমি এই সুযোগ দেওয়ার জন্য শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এবং খুকুমনিকে ধন্যবাদ জানাতে চাই। সৌন্দর্য এবং ফ্যাশনের দুনিয়ায় নতুনদের এমন একটা মঞ্চ করে দেওয়ার জন্য উদ্যোক্তাদের অনেক সাধুবাদও জানাই।”

শারদ সুন্দরীর কো প্রেজেন্টার হিসেবে অত্যন্ত খুশি ‘খুকুমণি’ সিঁদুর ও আলতা। সংস্থার ডিরেক্টর অরিত্র রায় চৌধুরি জানান, “গত বছর কো-প্রেজেন্টার হিসেবে আমরা শারদ সুন্দরীর সঙ্গে পথ চলা শুরু করেছিলাম। এমন দারুন অভিজ্ঞতা সত্যিই মন ভাল করে দেয়। আমরা আগামী সময়েও এই উদ্যোগের সঙ্গে এভাবেই যুক্ত থাকব।”

সোহিনী সরকার ছবি-বরুন দাস, নিউজ ইন্ডিয়া প্রেস

এদিনের শো স্টপার ছিলেন প্রখ্যাত অভিনেত্রী সোহিনী সরকার। নিখিল জৈন এর সংস্থার তৈরি কালো রঙ এর পোশাক পরে মঞ্চে এসে সকলকে তাক লাগিয়ে দেন সোহিনী।

এদিনের অনুষ্ঠানের কিছু ঝলক আমাদের পাঠক পাঠিকাদের জন্য

 

এর পর প্রতিযোগীদের এক এক করে প্রশ্ন করেন বিচারক বৃন্দ। আরও দুটো রাউন্ড এর পর বেছে নেওয়া হয় ‘শারদ সুন্দরী ২০২১’ এর বিজয়িনীকে। মিস শারদ সুন্দরী ২০২১ শিরোপা জিতে নেন আয়ুশি মুখার্জি, প্রথম রানার আপ শিরোপা পেলেন অনুগতা গুপ্তা, দ্বিতীয় রানার আপ হলেন প্রীতি সরকার।

ছবি-সুদীপ চন্দ, নিউজ ইন্ডিয়া প্রেস

এই বছরের শারদ সুন্দরী প্রতিযোগীতায় ছিল আরও একটি চমক। কথায় বলে “যে রাঁধে সে চুলও বাঁধে..”। যে নারীরা ঘর-সংসার সামলান, স্বামীর ঘরে গিয়ে নিজের স্বপ্নের ডানায় ভর করে উড়ান দেওয়ার স্বপ্ন দেখেন, তাঁরাই বা বাদ যাবেন কেন? সেই কারণে, এই বছর বিবাহিত মহিলাদের জন্য ছিল ‘মিসেস শারদ সুন্দরী ২০২১’ বিভাগে অংশগ্রহণ করার সুযোগ। অংশগ্রহণকারীদের মধ্যে থেকে মোট ৩ জনকে এই বছরের র ফাইনালিস্ট হিসেবে বেছে নেওয়া হয়েছিল।

ছবি-সুদীপ চন্দ, নিউজ ইন্ডিয়া প্রেস

 

‘মিসেস শারদ সুন্দরী ২০২১’ এর শিরোপা জিতে নেন আরাত্রিকা দুজারি। প্রথম রানার আপ শিরোপা পেলেন উজ্জয়নী চক্রবর্তী, দ্বিতীয় রানার আপ হলেন সোনাক্ষী চৌধুরী।

শারদ সুন্দরী ত্রিপুরা, অনুগতা গুপ্তা
ছবি-সুদীপ চন্দ, নিউজ ইন্ডিয়া প্রেস

শারদ সুন্দরী ত্রিপুরার মুকুট জিতে নেন অনুগতা গুপ্তা।

 

সব মিলিয়ে এক অনবদ্য অনুষ্ঠানের সাক্ষী হয়ে রইলো তিলোত্তমা।

 

 

 

 

 

 

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × two =