সংক্রমণ বাড়ছে তাই হাতে না মেরে লোকাল ট্রেনের ভাড়া বৃদ্ধি

This News is Presented by Shyam Sundar Jewellers

নিজস্ব প্রতিবেদন: বীরভূম: নানা অভিযোগের ভেতর সংক্রমণ প্রশ্নের উত্তর দিতে গিয়েই রাজ্য সরকার কড়া হাসি হাসলেন। উপ নির্বাচনে জয়ের পরই রাজ্যে লোকাল ট্রেন পরিষেবা অনুমতি দিলেন অবশেষে। কিন্তু সাধারণ মানুষের সমস্যা চিরদিনই। তাদের কথা যুক্তি দিয়ে ভাবলেও যুক্তিহীন কিছু মানুষের ওপর কড়া হলেন। ঠিক হাতে না মেরে ভাতে মারার মতো। যেখানে লোকাল ট্রেনে রামপুরহাট থেকে বোলপুর পর্যন্ত ভাড়া ছিল ১৫ টাকা. সোমবার থেকে বেড়ে হয়েছে ৩৫ টাকা! সাধারণ গরিব মানুষেরা চরম সমস্যায় পড়েছেন!সামনে সামনে ভাতৃদ্বিতিয়া দুই বছর থেকে বোনেদের আসা হয়নি ভাইয়ের কপালে জয়তিলক দিতে। ভাইয়েরা কষ্ট করে সাইকেলে গিয়ে বোনের বাড়ি গিয়ে ওই জয় তীলক নিয়ে এসেছেন। আবার অনেকেই আর ফিরতে পারেননি! দুর্ঘটনাগ্রস্ত হয়ে ভেসে গিয়েছেন যম দুয়ারে।

সাধারণ মানুষের প্রশ্ন হল. বর্ধমান হাওড়া রুটের লোকাল ট্রেনের ভাড়া অপরিবর্তিত রাখা হয়েছে কেন? কেন ভাড়া বৃদ্ধি হয়নি বর্ধমান- ব্যান্ডেল বর্ধমান- হাওড়া মেন ও কড লাইন রুটে। তাহলে অন্য সব রুটে ভাড়া বৃদ্ধি হল আর বর্ধমান হাওড়া রুটে ভাড়া বৃদ্ধি হল না কেন? বর্ধমান শহর থেকে হাওড়া নিত্যযাত্রীদের মধ্যে কি সংক্রমণ বৃদ্ধি হয় না!

This news is sponsored by STP Tax Consultant

যদি হয় তবে এমন যুক্তিহীন কর্মকাণ্ডে সরকারের সম্মান কি কমছে না বাড়ছে? সুদৃষ্টি ও সুন্দর ভাবনা এবং রাজনীতি সকলের জন্য সমান হলে ভালো হয়। সামনে ভাতৃদ্বিতিয়া! ভাই-বোনের এই মহৎ উৎসবের আগে লোকাল ট্রেনের ভাড়া বৃদ্ধি যেন গোদের ওপর বিষফোঁড়া হয়ে দাঁড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nineteen − 18 =