রাজ্যসভার আসনে তৃণমূল কংগ্রসের প্রার্থী হচ্ছেন  লুইজিনহো ফালেইরো

This News is Presented by Shyam Sundar Jewellers

রাজ্যসভার আসনে তৃণমূল কংগ্রসের প্রার্থী হচ্ছেন  লুইজিনহো ফালেইরো।  রাজ্যসভার সাংসদ পদ থেকে অর্পিতা ঘোষ ইস্তফা দেওয়ার পরই যে শূন্য স্থানের তৈরি হয়েছিল, সেই জায়গাতেই সদ্য তৃণমূলে যোগ দেওয়া গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রীকে পাঠানো হচ্ছে। রাজ্যসভা আসনে ২৯ নভেম্বর ভোট গ্রহণ করা হবে।

মঙ্গলবার রাজ্যসভার প্রার্থী পদে মনোনয়নপত্র জমা দেবেন ফালেইরো। ‘দেশের জন্য ফালেইরোর অবদানকে স্বীকৃতি দেবে মানুষ, এ বিষয়ে আমরা আত্মবিশ্বাসী’, ট্যুইট সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের।আগামী বছর গোয়ার বিধানসভা ভোটে লড়বে তৃণমূল। তার জন্য ইতিমধ্যেই ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছে বাংলার শাসকদল। দলে নেওয়া হয়েছে একাধিক তারকাকে। আর এবার সেখানে সাংগঠনিক শক্তি বাড়াতে সাতবারের বিধায়ক ফ্যালেইরোকে রাজ্যসভার সাংসদ পদে মনোনীত করা হল। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

This news is sponsored by STP Tax Consultant

ফেলেইরিও তৃণমূূলে যোগ দেওয়ার পরই জানানো হয়েছিল, তাঁকে গুরুত্বপূর্ণ পদ দেওয়া হতে পারে। তৃণমূলের সর্বভারতীয় সহ সভাপতি ছাড়াও এ বার রাজ্যসভাতেও ফেলেইরিওকে পাঠানো হচ্ছে। অর্পিতা ঘোষের ইস্তফা দেওয়ার পর যে শূন্যস্থান তৈরি হয়েছে, সেখানেই প্রার্থী হিসাবে লুইজিনহোকে মনোনিত করল তৃণমূল।

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত মাসেই গোয়া সফরে গিয়েছিলেন। সেখানে তিনি বেশ কয়েকটি কর্মসূচীতে যোগ দিয়েছেন। ওই কর্মসূচীগুলিতে মমতা বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য তৃণমূল নেতাদের সঙ্গেই দেখা গিয়েছিলে ফালেইরোকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eleven − 1 =