পুরভোটের প্রথম প্রচারসভা থেকে জনপ্রতিনিধিদের কড়া বার্তা দিলেন তৃণমূল নেত্রী

This News is Presented by Shyam Sundar Jewellers

পুরভোটের প্রথম প্রচারসভা থেকে জনপ্রতিনিধিদের কড়া বার্তা দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার ফুলবাগানে এক জনসভায় দলের কাউন্সিলরদের তোলাবাজি ও সিন্ডিকেট রাজ থেকে দূরে থাকতে নির্দেশ দেন তিনি। পাশাপাশি অবৈধ নির্মাণ, এলাকায় তোলাবাজি নিয়েও সতর্ক করলেন তৃণমূল সুপ্রিমো। বললেন, “আমার এলাকায় ঘরবাড়ি করবে, এত দিতে হবে এটা হবে না। এটা চলবে না। আসতে আসতে সব অনলাইনে হয়ে যাবে।”

এই জনসভায় দাঁড়িয়ে তিনি কলকাতাব্যাপী পরিষেবা প্রদানের কথা বলেন। আসন্ন নির্বাচনে তৃণমূল কলকাতা পুরসভায় ক্ষমতায় এলে কোন কোন কাজকে অগ্রাধিকার দেবে, তাও জানান তিনি। সেইসঙ্গে কড়া বার্তা দেন কাউন্সিলরদের উদ্দেশে।

This news is sponsored by STP Tax Consultant

গোয়া থেকে ফিরে বুধবার পুরভোটের  প্রচারে বেরিয়েছেন তৃণমূল (TMC) সুপ্রিমো। ফুলবাগানে ছিল মমতার প্রথম প্রচারসভা। সেই প্রচার মঞ্চ থেকেই কাউন্সিলরদের কড়া বার্তা দিলেন তিনি। বললেন, “যারা ভোটে দাঁড়িয়েছেন তাঁদের বলে যাই, আমি কাউকে কিছু বললে বকার জন্য বলি না। সংশোধন করার জন্য বলি। পাড়ায় জল জমেছে, জল নেই। এটা দেখার কাজ কাউন্সিলরদের। যে দেখতে পারবেন না, কাউন্সিলর হবেন না।”

মমতা বলেন, দুঃস্বপ্ন নয়, কলকাতা এখন স্বপ্নের শহরে পরিণত হয়েছে। কলকাতা এখন আলো ঝলমলে প্রাণের শহর। কলকাতার চেহারাই বদলে গিয়েছে তৃণমূল ক্ষমতায় আসার পর। পানীয় জলের পরিষেবা আরও পরিচ্ছন্ন করার পাশাপাশি নিকাশি নিয়েও তিনি স্পষ্ট বার্তা দেন। দেশের অন্য শহরের তুলনা টেনে তিনি বলেন, কলকাতার নিকাশি ব্যবস্থা তুলনায় অনেক গুণ ভালো।
তিনি এদিন দলীয় প্রার্থীদের কড়া বার্তা দিয়ে বলেন, কোন সমস্যা হলে প্রথমে কাউন্সিলরকেই এগিয়ে যেতে হবে। আর কাজ না করলে সরে যেতে হবে কাউন্সিলরকে। কাউন্সিলর ঠিক করবে না বাড়ি-ঘর তৈরির জিনিসপত্র কোথা থেকে আসবে। স্বচ্ছতার সঙ্গে কাজ করতে হবে কাউন্সিলরকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

18 − eleven =