মদ খাওয়া নিয়ে অশান্তির জের! হাই টেনশন বিদ্যুৎ এর খুঁটিতে উঠে আত্মহত্যার চেষ্টা যুবকের

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা, তারাপীঠ: রোজ মদ্যপান করে টালমাটাল হয়ে বাড়ি ফেরেন গোপাল। প্রতিবেশীদের তা দেখতে দেখতে গা-সওয়া হয়ে গিয়েছে। আর এই গোপালই ঘটালেন চমকে দেওয়ার মতো ঘটনা।
বুধবার বিকালে সবাইকে তিনি চমকে দিলেন।

 

This news is sponsored by STP Tax Consultant

গোপাল রোজ মদ খেয়ে টলোমলো পায়ে বাড়ি ফেরেন। তারপর চিত্‍কার করেন। এটাই রোজকার ঘটনা। এমনকী বাড়ির লোকজনের উপর হম্বিতম্বি করা তাঁর স্বভাব। গোপালের কাণ্ডে অশান্তিতে গোটা পরিবার। বুধবারও মদ খেয়ে টলতে টলতে বাড়ি ফেরেন গোপাল। তা নিয়েই মায়ের সঙ্গে তাঁর ঝামেলা বাধে। রেগে গিয়ে জীবনটাই শেষ করে দেবেন বলে হুমকি দেন।

গোপাল এই হুমকি দিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। রাগের চোটে সোজা হাইটেনশন বিদ্যুতের খুঁটিতে উঠে পড়েন তিনি। সেখানে উঠে আত্মহত্যার চেষ্টা করেন। বীরভূমের তারাপীঠ সংলগ্ন সরলপুর গ্রামে তখন হইহই রব উঠেছে। ভিড় জমে যায়। নেমে আসতে বললেও তিনি কথা শোনেন না। তখন সবাই খবর দেন পুলিশে।

তারাপীঠ থানার পুলিশ এসে গোপালকে সুরক্ষিত ভাবে উদ্ধার করেন। পুলিশ সূত্রে খবর, ওই যুবকের নাম গোপাল লেট। তাঁর বাড়ি বীরভূমের তারাপীঠের রবীন্দ্রপল্লিতে। তারাপীঠের একটি হোটেলে কেয়ারটেকারের কাজ করেন। রোজই মদ খেয়ে বাড়ি ফিরতেন। বাবা-মায়ের সঙ্গে অশান্তি হতো। বুধবার বিকেলেও গোপাল মদ খেয়ে বাড়ি ফিরলে অশান্তি চরমে ওঠে। তার জেরেই এই ঘটনা ঘটান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen − 3 =