‘প্রধানমন্ত্রী হওয়ার কোনও উচ্চাশা নেই’, মমতা

This News is Presented by Shyam Sundar Jewellers

এনসিপি প্রধান শরদ পাওয়ারের( Sharad Pawar) সঙ্গে দেখা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার দুপুর তিনটের পর শরদ পাওয়ারের বাড়িতে মমতা ও অভিষেক বৈঠক করেন। সঙ্গে ছিলেন অজিত পাওয়ার। বৈঠক শেষে বেরিয়ে মমতা বললেন, কংগ্রেসের নেতৃত্বাধীন ইউপিএ এখন নেই। অর্থাৎ কংগ্রেসকে বাদ দিয়েই জাতীয় স্তরে নতুন এক জোটের জল্পনা উস্কে দিলেন তিনি।

মমতা বলেন,  শরদ ও উদ্ধবজির সঙ্গে দেখা করার জন্য এসেছিলাম। অসুস্থতার জন্য উদ্ভবজির সঙ্গে দেখা হয়নি। সঞ্জয় রাউত ও আদিত্য ঠাকরের সঙ্গে কথা হয়েছে। দেশে যে ফ্যাসিজম চলছে তার বিরুদ্ধে একটি শক্তিশালী বিকল্পের প্রয়োজন। একা কেউ লড়তে পারবে না। শরদজি সিনিয়র নেতা। ওঁর সঙ্গে বহুদিন কাজ করেছি। উনি যা বলেছেন তার সঙ্গে আমি সহমত। শরদজি বলেছেন একটি শক্তিশালী বিকল্প শক্তির প্রয়োজন যারা লড়াই করতে পারবে। মাঠে নেমে লড়াই করতে হবে।

This news is sponsored by STP Tax Consultant

প্রধানমন্ত্রী হওয়ার কোনও উচ্চাশা নেই’। মুম্বইয়ে শিল্পপতিদের সঙ্গে বৈঠকে বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।  ‘প্রধানমন্ত্রী কে হবেন সেটা বড় বিষয় নয়। কীভাবে গণতন্ত্র রক্ষা করা হবে সেটাই এই মুহূর্তে সবথেকে গুরুত্বপূর্ণ।’ মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, ‘৩ বার মুখ্যমন্ত্রী হয়েছি। ৪ বার ক্যাবিনেট মিনিস্টার হয়েছি। ১৯৯৮ সালে তৃণমূল কংগ্রেস গঠন করি। কারণ, তখন কংগ্রেস সিরিয়াস ছিল না। বাংলায় এখন তৃণমূল মানেই কংগ্রেস’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × five =