পথে নেমে আন্দোলন টেট উত্তীর্ণদের, চাকরি দিতে না পারে তাহলে যেন অবিলম্বে স্বেচ্ছামৃত্যুর অনুমতি দেওয়া হয়, উত্তেজনা চরমে!

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: বর্তমানে রাজ্যের করোণা পরিস্থিতি খুবই খারাপ এর দিকে। এই পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে রাজ্য প্রশাসন। এই আবহেই এবার পথে নেমে আন্দোলন শুরু করল ২০১৪ সালের প্রাথমিক টেট উত্তীর্ণরা। কার্যত তাঁদের দাবী চাকরি। পাশাপাশি আন্দোলনকারীদের দাবি, যদি রাজ্য সরকার টেট উত্তীর্ণদের চাকরি দিতে না পারে তাহলে যেন অবিলম্বে স্বেচ্ছামৃত্যুর অনুমতি দেওয়া হয়। কার্যত টেট পরীক্ষার্থীদের এই দাবি চাঞ্চল্য তৈরি করেছে।

বৃহস্পতিবার দুপুর থেকে বিকাশ ভবনের সামনে নিয়োগ সংক্রান্ত দাবি নিয়ে জড়ো হয়েছিলেন ২০১৪ সালের প্রাথমিক টেট উত্তীর্ণরা। এদিন টেট উত্তীর্ণরা অভিযোগ করেছেন, তাঁরা টেট উত্তীর্ণ হয়েছেন, তাঁদের ডিএলএড রয়েছে, তারপরেও দীর্ঘদিন ধরে তাঁরা চাকরি পাননি। তাই বাধ্য হয়ে তাঁরা এই আন্দোলনে নামলেন। অন্যদিকে সদ্য এসএসসি চেয়ারম্যান বদল হয়েছে। এই অবস্থায় এসএসসি প্রার্থীদের চাকরির দাবি যথেষ্ট উল্লেখযোগ্য বলে মনে করা হচ্ছে। অন্যদিকে করোনা পরিস্থিতিতে এভাবে রাস্তায় নেমে আন্দোলন প্রশাসনকে চিন্তায় ফেলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 × 4 =