আলাপন বন্দ্যোপাধ্যায়কে হুমকি চিঠি, গ্রেফতার ৩

This News is Presented by Shyam Sundar Jewellers

আলাপন বন্দ্যোপাধ্যায়কে (Alapan Bandyopadhyay) খুনের হুমকি চিঠি! ঘটনায় গ্রেফতার করা হল এক চিকিত্সক-সহ তিন জনকে। এক বেসরকারি হাসপাতালের চিকিৎসর-সহ তিনজনকে জালে এনে তদন্তের কিনারা করে ফেলল কলকাতা পুলিশ (Kolkata Police)। এই ঘটনার মাস্টারমাইন্ড হিসেবে উঠে আসছে কেপিসি মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. অরিন্দম সেনের নাম। তিনি ছাড়াও গ্রেপ্তার হয়েছে তাঁর গাড়িচালক রমেশ সাউ এবং টাইপিস্ট বিজয়কুমার কয়াল।

অক্টোবরের শেষ দিকে প্রাণনাশের হুমকি পান রাজ্য সরকারের মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায় (Alapan Bandyopadhyay)। মঙ্গলবার স্পিড পোস্টে পাঠানো একটি চিঠিতে ওই হুমকি দেওয়া হয়েছে। চিঠি পাঠানো হয়েছে আলাপনবাবুর স্ত্রী সোনালি চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়ের নামে। যিনি ঘটনাচক্রে কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।

This news is sponsored by STP Tax Consultant

ঘটনার তদন্তে নেমে সোমবার সকালে রাসবিহারী অ্যাভিনিউয়ের বিজন সেতুর সামনে থেকে প্রথমে গ্রেফতার করা হয় বিজয় কুমার কয়ালকে। তিনি পেশায় টাইপ রাইটার। তাঁকে জেরা করেই উঠে আসে মূল চক্রীর নাম। জানা যায়, রামমোহন রায় সরনির বাসিন্দা চিকিত্সক অরিন্দম সেন তাঁকে এই চিঠি টাইপ করতে পাঠিয়েছিলেন। এরপর ওই চিকিত্সককে গ্রেফতার করে পুলিশ। তাঁকে জেরা করে উঠে আসে ঘটনায় জড়িত তৃতীয় জন চিকিত্সকের গাড়ি চালকের নামও।

আজ তিনজনকেই আদালতে পেশ করা হবে। সূত্রের খবর, ডাক্তার সেন এর আগে মোট ৭ জন বিশিষ্ট ব্যক্তিকে এভাবে হুমকি চিঠি পাঠিয়েছিলেন। তবে প্রতিবারই পুলিশের নজর থেকে বেঁচে গিয়েছেন। তবে আলাপন বন্দ্যোপাধ্য়ায়কে খুনের হুমকি দিয়ে আর শেষরক্ষা হল না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × four =