সি আর পি এফের গাড়ির ধাক্কায় আহত তিন মহিলা, ভর্তি সিউড়ি হাসপাতালে

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা, বীরভূম: কালীপূজোর দিন সকালে সি আর পি এফের গাড়ির ধাক্কায় আহত তিন মহিলা, ভর্তি সিউড়ি হাসপাতালে।

 

This news is sponsored by STP Tax Consultant

পুলিশ সূত্রে জানা গেছে, দিন মজুরি হিসাবে মাঠে ধান কাটার উদ্দেশ্যে খাবার নিয়ে হেটে হেটে যাচ্ছিল একদল মহিলা। লোকপুর থানার হরিপুর বাস যাত্রী প্রতিক্ষালয় সংলগ্ন স্থানে দুর্ঘটনাটি ঘটে। পিছন দিক থেকে আসা খয়রাসোল সি আর পি এফ ক্যাম্পের জওয়ানদের গাড়ি রাজনগর থানা যাবার পথে তাদের ধাক্কা মারে, তিন জন গুরুতর জখম হয়ে পড়ে, সম্পর্কে তিন জা যথাক্রমে চিন্তা মাল, মনু মাল ও তোফা মাল।

 

 

লুকিংগ্লাসে ঘটনা দেখা দিতেই সিআরপিএফ জওয়ানদের গাড়ি পিছনে আসে এবং তড়িঘড়ি তাদের গাড়িতে চাপিয়ে নাকড়াকোন্দা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় চিকিৎসার জন্য।

লোকপুর থানার পক্ষ থেকে ও ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে হাজির হন। গুরুতরভাবে জখম একজনকে সাথে সাথে নাকড়াকোন্দা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে সিউড়ি হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে বাকি দুজনকে উন্নত চিকিৎসার জন্য সিউড়ি হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় বাসিন্দা তথা সমাজসেবী শ্রীমন্ত মুখার্জী সঙ্গী সাথীদের নিয়ে আহত ব্যাক্তিদের সাহায্যার্থে হাসপাতালে পৌঁছে যান। ঘটনাস্থল থেকে আহতদের তুলে আনা এবং চিকিৎসার জন্য নাকড়াকোন্দা থেকে সিউড়ি হাসপাতালে ভর্তি, গাড়ির ব্যবস্থা, ঔষধ ইত্যাদি ব্যবস্থা সিআরপিএফ জওয়ানদের তত্বাবধানে সুন্দর ভাবে হয়েছে বলে দূর্ঘটনা গ্রস্ত ব্যাক্তিদের পরিবার সহ প্রতিবেশিদের অভিমত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 − eighteen =