দূর্ঘটনায় আহত হুগলির দুই পুলিশকর্মী, গ্রিন করিডর করে নিয়ে আসা হল হাওড়ার হাসপাতালে

This News is Presented by Shyam Sundar Jewellers

পথ দূর্ঘটনার কবলে পুলিশ কর্মীরা। হুগলি ও বর্ধমান জেলা সীমানায় ভয়াবহ অ্যাকসিডেন্টে গুরুতর আহত দুই পুলিশকর্মী। ভয়াবহ পথ দূর্ঘটনায় গুরুতর আহত হুগলির গুড়াপ থানার ওসি পুস্পেন স্যানাল ও এসআই সমীর মুখোপাধ্যায়। জানা যায়, একটি ট্রাকের সাথে ধাক্কার ফলে দুজন আহত হন। দুই পুলিশকর্মীকে হাসপাতালে নিয়ে আসা হয়। ওসি পুষ্পেন স্যানালের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে গ্রিন করিডরের মাধ্যমে বর্ধমান থেকে হাওড়ায় নিয়ে আসা হয়।

 

This news is sponsored by STP Tax Consultant

 

শনিবার ২ নং জাতীয় সড়কের গুড়াপ থানার অন্তর্গত বসিরপুরের কাছে দুর্ঘটনার কবলে পড়েন গুড়াপ থানার ওসি পুষ্পেন স্যানাল ও এস আই সমীর মুখোপাধ্যায়। পুলিশ সূত্রে জানা যায়, একটি ট্রাক দ্রুত গতিতে বর্ধমান অভিমুখে থাকা ওসি পুষ্পেন স্যানালের গাড়ির পেছনে ধাক্কা মারে নয়ানজুলিতে নেমে যায়। গাড়িটি দুমড়ে মুচড়ে ক্ষতিগ্রস্ত হয় ও সেইসঙ্গে আটকে পড়েন ওসি পুষ্পেন স্যানাল ও এস আই সমীর মুখোপাধ্যায়। স্থানীয়দের চেষ্টায় পুলিশ পরে উদ্ধার করেন।

হুগলি ও বর্ধমান জেলার সীমানায় ঘটনাটি ঘটে। পূর্ব বর্ধমানের এসপি কামনাশীষ সেন ও হুগলির এসপি আমনদ্বীপ সিং ঘটনাস্থলে গিয়ে বর্ধমান বেসরকারি হাসপাতালে নিয়ে যান তাঁদের। সেখানে আঘাত গুরুতর হওয়ায় পুষ্পেন স্যানালকে হাওড়ায় নিয়ে যাওয়া হয়। বর্তমানে সমীর মুখোপাধ্যায়ের অবস্থা স্থিতিশীল হলেও তাঁকে পর্যবেক্ষনে রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three + 5 =