বর্ষীয়ান সাংবাদিক গোপাল চট্টোপাধ্যায় প্রয়াত

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা, বীরভূম: এবিপি আনন্দের বীরভূম জেলা প্রতিনিধি বর্ষীয়ান সাংবাদিক গোপাল চট্টপাধ্যায় সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে কলকাতার এক বেসরকারি নার্সিং হোমে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।জন্ম ১৯৬৮ সালের ৮ ই নভেম্বর,মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৪ বছর।সিউড়ি বিদ্যাসাগর কলেজে কমার্স নিয়ে পড়াশোনা করলেও ব্যাবসা লাইনে না গিয়ে সাংবাদিকতাতেই ওতপ্রোতভাবে জড়িয়ে পড়েন।

দীর্ঘ ১৭ বছর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন।২০০৪ সালে স্টার নিউজ,স্টার আনন্দ এবং জীবনের শেষ পর্যন্ত এবিপি আনন্দের সঙ্গে কাটিয়ে দিলেন।জেলার ঝুঁকিপূর্ন খবর থেকে শুরু করে প্রথম বাঙালি রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় এর সাক্ষাৎকার, এরকম বহু নিদর্শন রয়েছে খবরের জগতে।ক্যান্সারের মতো শরীরে মারণব্যাধি নিয়েও খবরের তাগিদে ছুটে বেড়িয়েছেন সমগ্র জেলা।সমস্ত রাজনৈতিক নেতা থেকে শুরু করে ছোট বড়ো সকল স্তরের মানুষের সাথে ছিল সুসম্পর্ক।

This news is sponsored by STP Tax Consultant

বর্ষীয়ান সাংবাদিকের আকস্মিক মৃত্যু সংবাদে জেলার সাংবাদিক মহলে নেমে আসে শোকের ছায়া। দীর্ঘদিন ধরেই তিনি ক্যান্সারে ভুগছিলেন। মঙ্গলবার জেলার প্রেসক্লাব সিউড়িতে তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে জেলার বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসেন সাংবাদিকরা।পরে বক্রেশ্বর মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seventeen − three =