সংযুক্ত কিষান মোর্চার ডাকে বিজয় উৎসব পালন বীরভূমের সিউড়িতে

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা, বীরভূম: সম্প্রতি প্রধানমন্ত্রী আন্দোলনের জেরে তিন কৃষি আইন প্রত্যাহারের কথা ঘোষণা করেন। তবুও আন্দোলন ছিল অব্যাহত, দাবি ছিল মৌখিক প্রতিশ্রুতি নয় সংসদে আইন মোতাবেক প্রত্যাহার করা। সরকার কৃষক আন্দোলনের কথা মোতাবেক আইন অনুসারে তিন কৃষি আইন প্রত্যাহার করে নেয়।

 

This news is sponsored by STP Tax Consultant

 

সংযুক্ত কিষান মোর্চার পক্ষ থেকে দিল্লির অবস্থান বিক্ষোভ এলাকায় তৈরি অস্থায়ী মঞ্চ সহ তাবু খালি করার নির্দেশ দেওয়া হয় এবং কৃষক আন্দোলনের ঐতিহাসিক জয়ের পরিপ্রেক্ষিতে দেশব্যাপী বিজয় উৎসব পালন করার কথা ঘোষণা করা হয়।সেই মোতাবেক দেশের বিভিন্ন প্রান্তের পাশাপাশি বীরভূম জেলাতেও এস ইউ সি আই (কমিউনিস্ট) প্রভাবিত কৃষক সংগঠন এ আই কে কে এম এস এর পক্ষ থেকে বিজয় উৎসব পালন করা হয়।

এদিন বিভিন্ন ধরনের শ্লোগান সম্বলিত প্ল্যাকার্ড, ব্যানার সহ সুসজ্জিত মিছিল সিউড়ি শহর পরিক্রমা করে এবং বাসস্ট্যান্ডে একটি পথসভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন এস ইউ সি আই (কমিউনিস্ট) বীরভূম জেলা সম্পাদক মদন ঘটক। অনুরূপ ভাবে সংগঠনের পক্ষ থেকে বোলপুর শহরে বিজয় দলুই,রামপুরহাট শহরে আয়েশা খাতুন এবং মুরারই এলাকায় সেখ মোস্তফা সহ অন্যান্য নেতৃত্বের উপস্থিতি এবং বক্তব্যের মাধ্যমে মিছিল ও পথসভা সরগরম হয়ে ওঠে ঐতিহাসিক কৃষক আন্দোলনের জয়ে, আজকে বিজয় উৎসব পালন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two × 4 =