বাংলাদেশের কাছে জয় যেন সোনার হরিণ

This News is Presented by Shyam Sundar Jewellers

অশোক দত্ত, ঢাকা, বাংলাদেশ:  পরাজয় যেন চিরসঙ্গী হয়ে দাঁড়িয়েছে টিম টাইগারদের। কিছুতেই ছুঁতে পারছেনা জয় নামক সোনার হরিণ।কতদিন পর গ্যালারিতে আবার শোনা গেল গর্জন! দেখা গেল লাল-সবুজের ঢেউ আর বর্ণিল সাজের মেলা। গ্যালারির সেই প্রাণের ছোঁয়া স্পর্শ করল যেন মাঠের ক্রিকেটকেও। যথেষ্ট পুঁজি না পেয়েও বোলিং-ফিল্ডিংয়ে লড়াই করল বাংলাদেশ। কিন্তু প্রশ্নবিদ্ধ নেতৃত্ব আর শেষদিকের বাজে বোলিংয়ে পিষ্ট হলো জয়ের সম্ভাবনা।

 

This news is sponsored by STP Tax Consultant

বিশ্বকাপের পর নতুন শুরুর পথে বাংলাদেশ হোঁচট খেল শুরুতেই। বিশ্বকাপের সুপার টুয়েলভ থেকে হারের বলয়ে থাকা লাল-সবুজদের এটি টানা ষষ্ঠ হার।

 

বিশ্বকাপ ভরাডুবির পর অনেকটা বদলে গেছে লাল-সবুজ শিবির। মুশফিকুর রহিম, লিটন দাস, সৌম্য সরকারদের দল থেকে ছেঁটে ফেলে ডাকা হয়েছে তরুণ সাইফ হাসান, ইয়াছির আলী রাব্বি, শহিদুল ইসলাম, নাজমুল ইসলাম শান্তদের। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন এটাকে বলছিলেন, বাংলাদেশ ক্রিকেটের নতুন পথচলা। পাকিস্তানের বিপক্ষে ‘নতুন পথচলা’র সূচনা কেমন হয় সেটা দেখতে মুখিয়ে অনেকে। কিন্তু শুরুতে স্বস্তি মিলল কই!

শেষ পর্যন্ত পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে আজ ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ। বাংলাদেশের দেওয়া ১২৭ রানের টাগেট ১৯.২ ওভারে ছয় উইকেট হারিয়ে পেরিয়ে যায় পাকিস্তান। এই জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে গেল পাকিস্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty − fourteen =