মেসিকে নিয়ে যে বোমা ফাটিয়েছিলেন সুপার হিট আর্জেন্টাইন মডেল জোনা গঞ্জালেস, কি বলছেন তিনি?

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : ফুটবল মাঠে অসংখ্য রেকর্ড ও গোলের অধিকারী মেসি। তার ব্যক্তিগত জীবন নিয়েও ভক্তদের জানার কৌতুহল কম নয়। এখানেই উল্লেখ করতে হয়, ব্যক্তিগত জীবনে বিতর্ক একেবারে রেহাই দেয়নি মেসিকেও।

শুনুন মেসিকে নিয়ে জোনা গঞ্জালেসের বিস্ফোরক উক্তি:

This news is sponsored by STP Tax Consultant

একবার এক আর্জেন্টাইন মডেল বিস্ফোরক দাবি করেছিলেন। জোনা গঞ্জালেস নামের ওই মডেল বলেছিলেন, মেসি ফুটবল যতটাই ভালো খেলেন, যৌনতায় ততটাই শিশু। মেসির সঙ্গে একরাত বেড শেয়ার করেছিলেন বলেও জানিয়েছিলেন জোনা।
প্রথমে জোনা গঞ্জালেস জানিয়েছিলেন, মেসির সঙ্গে তার নাকি হোটেলের রুমে একবারই শারীরিক সম্পর্ক হয়েছিল এবং মেসির বয়স তখন অনেক কম ছিল। কিন্তু কী করতে হবে তা মেসি জানত ও তার ইচ্ছাও ছিল। কিন্তু পরবর্তী সময়ে মেসির বিরুদ্ধে আরো বিস্ফোরক অভিযোগ করেন জোনা গঞ্জালেস। ওই এক রাতেই নাকি একবার নয়, দুবার নয়, তিনবার নয়, পাঁচ-পাঁচবার গভীর মিলনে লিপ্ত হয়েছিলেন তারা।

জোনার কথায়, ‘লিওনেল মেসির সঙ্গে আমার বেশ কয়েক বছর আগে শারীরিক সম্পর্ক হয়েছিল। তবে সেই রাতে একবার নয়, পাঁচ-পাঁচবার আমি মেসির সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলাম। ’ তিনি আরও বলেন, ‘যখন আমি মেসিকে প্রথম দেখেছিলাম, মেসি কতটা লাজুক বুঝেছিলাম। আমরা গান বাজনা নিয়ে আলোচনা করছিলাম। আমার মনে নেই মেসি আমাকে ওর বান্ধবীর কথা বলেছিল কি না! এরপর আমরা মেসির অ্যাপার্টমেন্টে গিয়েছিলাম। ’

তবে মেসির সঙ্গে শারীরিক সম্পর্ক হলেও সেই যৌনতায় তিনি একেবারেই তৃপ্ত ছিলেন না বলে জানিয়েছিলেন জোনা গঞ্জালেস৷ কার্যত মেসির পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন ওই আর্জেন্টাইন মডেল। সেই রাতে মেসির সঙ্গে বেড শেয়ারের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে জোনা বলেছিলেন, মেসি ফুটবলে পাকা, তবে সেক্সে একেবারেই কাঁচা। কখন কী করতে হবে সে ব্যাপারে একেবারেই অনভিজ্ঞ লিও।

জোনা আরও জানিয়েছিলেন, ‘যৌনতার ক্ষেত্রে যখন কেউ নিজেকে উজাড় করে দেয়, তখন অন্যজনেরও উচিত সেই একই কাজ করা। আমি মেসির থেকে আরো বেশি কিছু চাইছিলাম। একটা সময় পরে মনে হল আমি যেন কোনো মৃত মানুষের সঙ্গে সেক্স করছি। ’ শেষে ওই মডেল বলেন, মেসির আমি ভক্ত। ভেবেছিলাম আমরা একটা ভালো সময় কাটাব। কিন্তু মেসি সেক্সের ক্ষেত্রে এতটাই কাঁচা যে বিছানায় ও আমাকে একেবারেই তৃপ্ত করতে পারেনি। তাই আমি হতাশ হয়েছিলাম।

মেসির বর্তমান স্ত্রী আন্তোলেনা অভিযোগ অস্বীকার করেছেন:

আর্জেন্টাইন মডেলের এই অভিযোগ প্রকাশ্যে এলে সেই সময় তোলপাড় হয়েছিল ফুটবল বিশ্বে। তবে মেসির সেই সময়ের বান্ধবী ও বর্তমান স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো পরে জানান যে, পুরো বিষয়টিই মিথ্যে। এ রকম কোনো মডেলের সঙ্গে কোনো দিন বেড শেয়ার করেননি মেসি। এই মডেল সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছে। এই কারণে মেসি ও তার বান্ধবীর সম্পর্কেও কোনো ফাটল ধরেনি। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

7 − 6 =