মেলবোর্ন থেকে ব্রিসবেন-ক্রিকেট গ্যালারিতে প্রেমের শুরু, গ্যালারিতেই পূর্ণতা

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : অ্যাশেজ সিরিজের প্রথম টেস্টে যখন ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মুখোমুখি ব্যাট-বলের যুদ্ধ চলছে, ঠিক তখন গ্যালারিতে রচিত হচ্ছিল অন্য ইতিহাস। দর্শক ভরা গ্যালারির মাঝেই অস্ট্রেলীয় বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন এক ইংরেজ সমর্থক। তাতে সম্মতিও জানিয়েছেন অস্ট্রেলিয়ার ওই তরুণী। শুক্রবার ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

 

This news is sponsored by STP Tax Consultant

 

 

শুক্রবার অস্ট্রেলিয়ার ব্রিসবেনে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ চলাকালীন ইংরেজ সমর্থক রব তার অস্ট্রেলীয় বান্ধবী ন্যাটকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।

 

শুক্রবার অস্ট্রেলিয়ার সেভেন ক্রিকেট এর টুইটার অ্যাকাউন্টে এই ঘটনার ভিডিও প্রকাশ করা হয়েছে। রব তার বান্ধবী ন্যাটের উদ্দেশে বলছেন, ‘খুব ছোট করে সুন্দরভাবে তোমাকে একটা কথা বলব। চার বছর হয়ে গেল। এ বার কি তুমি আমাকে বিয়ে করবে?’ ন্যাট প্রাথমিকভাবে হকচকিয়ে গেলেও রাজি হতে সময় নেননি। সঙ্গে সঙ্গেই তিনি রবকে জড়িয়ে ধরেন এবং চুম্বন করেন। পুরো গ্যালারি তখন এই যুগলের উদ্দেশে সোৎসাহে চিৎকার করতে থাকে।

 

এ সময় চ্যালেনের ধারাভাষ্যকারও এই অভূতপূর্ব ঘটনা নিয়ে মন্তব্য করে বলেন, ভীষণ ভালো একটা ব্যাপার। পরে অবশ্য চ্যানেল সেভেনকে ন্যাট বলেছেন, ‘এ রকম কিছু আমি একেবারেই প্রত্যাশা করিনি। রীতিমতো চমকে গিয়েছি।’

এই যুগলের প্রেমের শুরুটাও ক্রিকেট গ্যালারিতে। চার বছর আগে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে একটা ম্যাচ দেখতে গিয়ে দুজনের আলাপ হয়। সেই আলাপ প্রেমে রূপ নিতে সময় নেয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

thirteen − two =