ভারত -পাকিস্তান ম্যাচে কাকে সমর্থন করেন, মালিক-সানিয়ার পাল্টাপাল্টি জবাব মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : সম্প্রতিক সময়ে স্বামীকে সাপোর্ট দিতে ক্রিকেট স্টেডিয়ামে দেখা গেছে সানিয়া মির্জাকে। ম্যাচগুলোতে জ্বলে উঠতে দেখা গেছে মালিক ও তার দলকে। এবার এ ইস্যুতে আলোচনার জন্ম দিলেন ভারত ও পাকিস্তানের এই স্পোর্টস তারকা দম্পতি। শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জা সম্প্রতি পাকিস্তানের একটি টেলিভিশন অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে অনুষ্ঠানের সঞ্চালক বিহাইন্ড দ্য সিনে সানিয়া মির্জাকে ভারত-পাকিস্তান ইস্যুতে প্রশ্ন করতে চান জানান। তখন সানিয়া জানান, বারবার বলেছি, আমাকে কখনও ভারত-পাকিস্তান ম্যাচ চলার সময়, ‘কাকে বেশি সাপোর্ট করেন?’ এই ধরনের প্রশ্ন করবেন না। এই প্রশ্নটা শুনলেই আমার মাথা গরম হয়ে যায়। ঠিক এই সময় অনুষ্ঠানে আসেন সানিয়া মির্জার স্বামী শোয়েব মালিক।

তিনিও ঠিক একই প্রশ্ন সানিয়া মির্জার দিকে ছুঁড়ে দেন। সত্যি করে বলো তো, যখন ভারত-পাকিস্তান ম্যাচের আয়োজন করা হয়, তখন তুমি কাকে সাপোর্ট করো? সানিয়ার চটজলদি পালটা প্রশ্ন, যখন টেনিসে ভারত-পাকিস্তান ম্যাচ হয়, তখন তুমি কাকে সাপোর্ট করবে?
জবাবে শোয়েব মালিক বলেন, আমি নিজের বউকেই সাপোর্ট করব। কিন্তু আমি নিজের দেশকেও ভালোবাসি। পাল্টা জবাবে সানিয়া বলেন,’আমারও সেই একই উত্তর।
আর কোনওদিন আমাকে এই প্রশ্ন করো না। এদিকে, ভারত-পাকিস্তান ইস্যুতে মালিক ও সানিয়ার এমন মন্তব্য মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

thirteen + fourteen =