অলিম্পিকে সোনাজয়ী নীরাজ চোপরার বায়োপিকে কে থাকছেন?

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যায় আয়ুষ্মানকে। একদিকে যেমন ‘ভিকি ডোনার’, ‌‌’আন্ধা ধুন’, ‘ড্রিম গার্ল, ‘বাধাই হো’র মতো ছবিতে ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করেছেন, অন্যদিকে ‘পানি দা রং’ কিংবা ‘মিট্টি দি খুশবু’র মতো গানে শ্রোতার মনও জয় করেছেন। আয়ুষ্মান খুরানা তার সব ছবিতেই কিছু না কিছু সামাজিক বার্তা দিয়ে থাকেন। ছাপ ফেলেছেন দর্শকদের মাঝে। আন্তর্জাতিক জরিপ সংস্থা ডাফ অ্যান্ড ফেলপসের ‘দ্য মোস্ট ভ্যালুয়েবল’ সেলেবের তালিকায় ৬ নম্বরে আছে আয়ুষ্মানের নাম।

তারই ধারাবাহিকতায় এবার ভারতের প্রথম অলিম্পিক পদকজয়ী নীরাজ চোপড়ার বায়োপিকে নায়ক হিসেবে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। ট্র্যাক অ্যান্ড ফিল্ড গেমসে স্বাধীন ভারতবর্ষের প্রথম অলিম্পিক পদকজয়ী নীরাজ চোপড়া। রূপা কিংবা ব্রোঞ্জ নয়, সোনা জিতে নিজের দেশের নামোজ্জ্বল করেছেন তিনি। এবার এই অলিম্পিক পদকজয়ীর চরিত্রে কাজ করার ইচ্ছা জানালেন আয়ুষ্মান খুরানা।

This news is sponsored by STP Tax Consultant

একটি গণমাধ্যমকে আয়ুষ্মান বলেছেন, তিনি সত্যিকারের মানুষদের দ্বারা অনুপ্রাণিত হয়ে থাকেন যারা অসাধারণ কাজ করেন। আর এই মুহূর্তে তিনি নীরাজ চোপড়ার দ্বারা খুব অনুপ্রাণিত। অলিম্পিকে ভারতের হয়ে সোনা জেতার জন্য তিনি যে দৃঢ়তা এবং পারফরম্যান্স দিয়েছিলেন, তাকে স্যালুট করা দরকার।

তিনি আরও বলেছেন, ভবিষ্যতে যদি কখনও তার বায়োপিক তৈরি হয়, তাহলে সেই বায়োপিকে নায়ক হিসেবে কাজ করতে চান। তার মতে এই জাতীয় অর্জনগুলি উদযাপন করা দরকার। এই জাতীয় বীরদের জীবন কাহিনী সবার কাছে তুলে ধরা দরকার ।

নিজের পছন্দের কথা অবশ্য আগেই জানিয়েছিলেন নীরাজ। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে তিনি বলেছেন, তার বায়োপিকে তিনি চান অক্ষয়কুমার অথবা রনদীপ হুডা তার চরিত্রে অভিনয় করুক। সাক্ষাৎকারটিতে নীরাজ বলেন, তার ব্যক্তিগতভাবে পছন্দ তারকা হলেন রনদীপ হুডা এবং অক্ষয়কুমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

18 + nineteen =