২০২৫ সালে পাকিস্তানে কি চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে যাবে ভারত?

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : আইসিসির ভবিষ্যত পরিকল্পনা অনুযায়ী ২০২৫ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজন করবে পাকিস্তান। এর মাধ্যমে ১৯৯৬ সালের পর প্রথমবারের মতো আইসিসির কোন টুর্নামেন্ট হতে যাচ্ছে পাকিস্তানের মাটিতে। আট দলের এ প্রতিযোগিতায় সবমিলিয়ে ১৫টি ম্যাচ আয়োজিত হবে। দীর্ঘদিন পর কোন টুর্নামেন্ট আয়োজনের দায়িত্ব পেয়ে বেশ খুশি পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে এর মাঝেও একটি শঙ্কা কাজ করছে তাদের মাঝে। ঠিকমতো আয়োজন করতে পারবে তো এই আয়োজন? সব দেশ অংশ নেবে তো? বিশেষ করে তাদের চির প্রতিদ্বন্দ্বি ভারত খেলবে তো?

পাকিস্তানকে চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক হিসেবে ঘোষণা দেয়ার পরই ভারতের যুব ও ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুরের প্রতিক্রিয়া জানতে চায় সাংবাদিকরা। নিজের বক্তব্যে তিনি নিরাপত্তার বিষয়ে কথা বলছেন। তবে তিনি এও বলেছেন যখন সময় ঘনিয়ে আসবে তখন বিষয়টি নিয়ে সরকার ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সিদ্ধান্ত নেবে।
‘যখন সময় আসবে তখন সরকার ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সিদ্ধান্ত নেবে। আন্তর্জাতিক প্রতিযোগিতায় সব বিষয় দেখতে হয়।’

This news is sponsored by STP Tax Consultant

তারপর ঠাকুর বলেছেন, ‘আগেও অনেক দেশ নিরাপত্তার অজুহাতে পাকিস্তানে খেলতে অস্বীকৃতি জানিয়েছে। আপনারা জানেন কয়েকজন খেলোয়াড় আক্রমণের শিকারও হয়েছেন সেখানে খেলার সময়, আর এটি একটি বড় বিষয় যেটি নিয়ে আমাদের ভাবতে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 3 =