উধাও শীত, ফের ঊর্ধ্বমুখী পারদ, বৃষ্টির সম্ভাবনা রাজ্যে

This News is Presented by Shyam Sundar Jewellers

উধাও শীত, ফের ঊর্ধ্বমুখী পারদ। রবিবার থেকে কলকাতা সহ উপকূলবর্তী জেলাগুলিতে আবহাওয়ার কিছুটা পরিবর্তন লক্ষ্য করা যেতে পারে। ক্রমশ বাড়তে পারে আর্দ্রতা। আগামী সপ্তাহের শুরুতে ভারী বৃষ্টিরও সম্ভাবনা রয়েছে। শহরের তাপমাত্রা ফের বেড়ে গিয়েছে। সকালের দিকে এতটু শীতের আমেজ থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে তাপমাত্রা। আজ, শনিবার মূলত পরিস্কার আকাশ থাকলেও দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বৃষ্টির সম্ভাবনা থাকছে। পূর্ব মেদিনীপুর-সহ দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

বঙ্গোপসাগরে তৈরি হয়েছে নিম্নচাপ যা অন্ধ্রপ্রদেশ, তামিলনাড়ু উপকূলের দিকে এগোচ্ছে। এর ফলে সপ্তাহান্তে ফের একবার পূবালি হাওয়ার প্রভাবে রাজ্যে জলীয় বাষ্প ঢুকবে। তার জেরে কমবে শীতের আমেজ। সোমবার থেকে কলকাতা-সহ রাজ্যের উপকূলবর্তী জেলাগুলিতে ফের বৃষ্টির ভ্রুকুটি। আপাতত আর তাপমাত্রা কমার সম্ভাবনা নেই। বরং সপ্তাহের শেষে বাড়তে পারে তাপমাত্রা।

This news is sponsored by STP Tax Consultant

বঙ্গোপসাগরে নিম্নচাপের কারণে আজ অর্থাৎ শনিবার থেকেই রাজ্যের বেশ কিছু জেলায় বৃষ্টি শুরু হবে বলে জানিয়েছে হাওয়া অফিস। পূর্ব মেদিনীপুর-সহ দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ঝাড়গ্রামেও বৃষ্টির পূর্বাভাস রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। অর্থাৎ উপকূলবর্তী জেলা এবং পশ্চিমাঞ্চলের জেলা গুলিতে বৃষ্টির সম্ভাবনা তৈরি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

20 + 14 =