বন্ধন ব্যাঙ্কের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে গাঁটছড়া বাঁধতে চলেছেন জুবিন গর্গ

This News is Presented by Shyam Sundar Jewellers

বন্ধন ব্যাঙ্কের সৌজন্যে খ্যাতনামা গায়ক, সুরকার, এবং অভিনেতা তাঁর নতুন গান নিয়ে আসছে, যাতে থাকছে অসমীয়া স্বাদ, থাকছে আসামের ঐতিহ্য ও সংস্কৃতির ছোঁয়া।

 

This news is sponsored by STP Tax Consultant

 

বন্ধন ব্যাঙ্ক একটি সার্বজনীন ব্যাঙ্ক যারা বুধবার ঘোষণা করেছে যে তাঁরা খ্যাতনামা গায়ক, সুরকার এবং অভিনেতা জুবিন গর্গ কে তাঁদের আসাম রাজ্যের ব্র্যান্ড আম্বাস্যাডার নিযুক্ত করেছেন। ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে প্রতিভাবান সুরকার, সংগীতশিল্পী তথা পরিচালকের সুসম্পর্ক আসামের মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে বলেই মনে করা হচ্ছে।

এই যৌথ উদ্যোগ ব্যাঙ্ক কর্তৃপক্ষের জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ শুরুর সময় থেকে বিগত ছয় বছরে এই প্রথমবারের জন্য বন্ধন ব্যাঙ্ক কোনও ব্র্যান্ড অ্যাম্বাসেডরের সঙ্গে গাঁটছড়া বাঁধল।
এই যৌথ উদ্যোগের ঊদ্দেশ্যে জুবিন তাঁর নতুন মিউজিক ভিডিও প্রকাশ করেন যার প্রধান উপাদান আসামের ঐতিহ্য। এই মিউজিক ভিডিওটির প্রযোজক বন্ধন ব্যাঙ্ক। ‘Axom amaar mone praane, milechhi ek-i shurer bondhone ( আসাম আমার মনে প্রাণে , মিলেছি এক সুরের বন্ধনে) শীর্ষক গানটি তে খুব সুন্দরভাবে ব্যক্ত করা হয়েছে আসামের ফোক কালচারকে, যার মধ্যে আছে বিহু গান, এছাড়াও আছে চা বাগানের লোকগান, গোলপাড়িয়া গান বা হস্তির গান।

এই মিউজিক ভিডিওটি স্থানীয় অসমীয়া প্রতিভা ও কলাকুশলীদের সমন্বয়ে শ্যুট করা হয়েছে। এই মিউজিক ভিডিওটির সুরসৃষ্টি করেছেন শেখর জ্যোতি গোস্বামী। গানটির গীতিকার শশাঙ্ক সমীর।
এই মিউজিক ভিডিওটি ফুটিয়ে তুলেছে আসামের স্বাদকে এবং দেখিয়েছে এই রাজ্যের পরম্পরা, সংস্কৃতি এবং প্রাকৃতিক সৌন্দর্যকে। এই ভিডিওতে জুবিনকে দেখা গেছে আসামের বিভিন্ন সুন্দর সুন্দর জায়গায় কাজিরাঙ্গা । ফরেস্ট থেকে ব্রহ্মপুত্র নদ , মাঠঘাট, চা বাগান সমস্ত কিছুকেই ক্যামেরাবন্দি করেছে জুবিন তাঁর মিউজিক ভিডিওর জন্য। এই ভিডিওটি লঞ্চ করেছে স্বয়ং বন্ধন ব্যঙ্ক কর্তৃপক্ষ যা জুবিন তাঁর নিজস্ব ইউটিউব, ফেসবুক,ইন্সটা, টুইট্যর সমূহ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেছেন। এই গানটি অনলাইনে দেখতে পাওয়া যাচ্ছে আপাতত।

বিগত দুই দশক ধরে বন্ধন তাঁর আর্থিক সেবার মাধ্যমে মানুষের জীবনযাত্রাকে সুনিশ্চিত করতে তাদের, বিশেষত মহিলাদের ক্ষমতায়ন করে গেছে। বন্ধন ব্যাঙ্ক আসামে তাদের ৪৭১ শাখার মাধ্যমে ২০.৭ লাখ গ্রাহকের বিশ্বাস অর্জন করতে সফল হয়েছে।

বন্ধন তাঁর নিজস্ব প্রোগ্রামের মাধ্যামে আসামে শিক্ষা, স্বাস্থ্য, ব্যবসায়িক উন্নয়ন, অর্থনৈতিক শিক্ষা, স্কিল ডেভেলপমেন্ট সহ বিভিন্ন ক্ষেত্রে প্রায় চার লাখেরও বেশি সুবিধাভোগীর জীবন কে স্পর্শ করতে পেরেছে।
‘’বন্ধনের সঙ্গে আসাম রাজ্যের একটা সুদৃঢ় সম্পর্ক আছে। রাজ্যের জনগণের সেবা করা এবং তাঁদের আশা আকাঙ্ক্ষা পূর্ণ করা ও আর্থিক উন্নয়নকে অনুঘটক করে কমিউনিটি ডেভেলপমেন্ট ও করাই আমাদের প্রধান লক্ষ্য। আসামের মানুষের থেকে ভালোবাসা ও বিশ্বাস অর্জন করতে পেরে আমরা যথেষ্ট সৌভাগ্যবান মনে করছি নিজেদেরকে । যখনই আসামের থেকে ভালোবাসা এবং স্নেহ পাওয়ার কথা ওঠে জুবিনদার কথাই প্রথম মনে আসে। তাঁর গান, ফিল্ম, সকলের প্রতি ভালোবাসা এই সব কিছুর জন্যই জুবিন আসামের ঘরের ছেলে হয়ে উঠেছে, সমস্ত বয়েসের মানুষের থেকে সহশ্র ভালোবাসা পেয়েছে। তাই জুবিনদার সঙ্গে যুক্ত হওয়ার সিদ্ধান্ত খুবই স্বাভাবিক কারণে নেওয়া হয়েছে। এই মিজিউক ভিডিওর মাধ্যমে আমরা সমগ্র আসামবাসীর প্রতি তাঁদের শ্রদ্ধা জ্ঞাপন করতে চাই”, বলেন, অপূর্ব সরকার, হেড- মার্কেটিং, বন্ধন ব্যাঙ্ক।

বন্ধন ব্যাঙ্কের সঙ্গে গাঁটছড়া বাঁধা ও এই মিউজিক ভিডিও সম্পর্কে বলতে গিয়ে জুবিন বলেন যে, ‘’আসামের মানুষের থেকে এত ভালোবাসা ও স্নেহ পেয়ে আমি নিজেকে খুবই সৌভাগ্যবান মনে করছি”। সঙ্গে এও জানান “আমি যাই করি না কেন আমার চিন্তা ভাবনায় সব সময় আসামবাসী থাকে। বন্ধন ব্যাঙ্কের সঙ্গে আমার এক হওয়া তাই সঙ্গত কারনেই হয়েছে , কারণ আসামের সঙ্গে তাঁদের একটা মজবুত সম্পর্ক আছে। তাঁরা আসামের মানুষের জীবনে অনেক পরিবর্তন আনতে সক্ষম হয়েছেন। এই অ্যাসোসিয়েশনের একটি অংশ হিসেবে বন্ধন ব্যাঙ্কের সঙ্গে কাজ করতে আমি খুব উৎসাহী।”

মিউজিক ভিডিও ছাড়াও টিভি, রেডিও, প্রিন্ট মিডিয়া, ডিজিটাল মিডিয়া সহ সমূহ ক্ষেত্রে বন্ধন ব্যাঙ্ক জুবিন এর সাথেতাঁদের এই প্রচার কাজ চালাবে এমনটাই জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

13 + twelve =